বর্ধমানে মমতাময়ী ‘ মা’য়ের দেখা পেলেন কেতুগ্রামের

ইচ্ছা ছিল মুখ্যমন্ত্রীর সঙ্গে একবার দেখা করবেন। সোমবার তাই ঘটলো মুখ্যমন্ত্রী মমতার ইচ্ছায়। শহর বর্ধমানে সভা করার আগে দেখা করলেন রেণু খাতুনের সঙ্গে।

Written by SNS মঙ্গলকোট | June 28, 2022 10:03 am

ইচ্ছা ছিল মুখ্যমন্ত্রীর সঙ্গে একবার দেখা করবেন। সোমবার তাই ঘটলো মুখ্যমন্ত্রী মমতার ইচ্ছায়। শহর বর্ধমানে সভা করার আগে দেখা করলেন রেণু খাতুনের সঙ্গে। মুখ্যমন্ত্রীকে পাশে পেয়ে বাকরুদ্ধ এই তরুণী। এদিন দু – তিন মিনিট কথা হয়েছে। মুখ্যমন্ত্রী জিজ্ঞাসা করলেন , ‘ কেমন আছো ? ‘খোঁজখবর নিয়েছেন রেণুর বর্তমান অবস্থা নিয়ে। তারপরই মুখ্যমন্ত্রীকে প্রণাম করেন রেণু।

সঙ্গে সঙ্গে রেণুকে জড়িয়ে ধরেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, ‘বড় হও। এগিয়ে চল। তোমার পাশে আছি।’ মুখ্যমন্ত্রীর এহেন আশ্বাস যে ‘কথার কথা নয় ‘ সেটা আগেই বুঝেছেন কেতুগ্রামের রেণু।

তা না হলে আরও কঠিন হত লড়াইটা। সরকারি হাসপাতালে নার্সের চাকরি পেয়েছিলেন তরুণী।স্বামী চাকরিতে যোগ দিতে নিষেধ করেন রেণুকে।

অভিযোগ,কথা না শোনায় ঘুমন্ত অবস্থায় তাঁর হাত কেটে নেন তার স্বামী কয়েকজনকে সাথে নিয়ে। ভয়ঙ্কর এই ঘটনার কথা জানতে পেরে মুখ্যমন্ত্রী নির্দেশ দিয়েছিলেন নার্সিং স্টাফ গ্রেড ২ পদেই অন্য কাজের জন্য নিয়োগ করা হবে তরুণীকে। সেইসময় মুখ্যমন্ত্রীকে মায়ের সাথে তুলনা করেছিলেন রেণু।