স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ প্রমাণ হলে রাজনীতি ছেড়ে দেব : অভিষেক

আমার স্ত্রীকে নিয়ে প্রশ্ন উঠেছে। দু’কেজি তো দূরের কথা, দু’গ্রাম সোনা নিয়ে আমার স্ত্রী আসছিল বিমান বন্দরে অভিযোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব।

Written by SNS March 25, 2019 10:09 am

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

নিজস্ব সংবাদদাতা, দক্ষিণ ২৪ পরগনা, ২৪ মার্চ – দলের নয়, ব্যক্তিগত সাংবাদিক বৈঠক। আমার স্ত্রীকে নিয়ে প্রশ্ন উঠেছে। দু’কেজি তো দূরের কথা, দু’গ্রাম সোনা নিয়ে আমার স্ত্রী আসছিল বিমানবন্দরে অভিযোগ প্রমাণ করতে পারলে রাজনীতি ছেড়ে দেব। রাজনৈতিকভাবে লড়াইয়ে না পেরে ব্যক্তিগত আক্রমণ। আজকে স্ত্রীকে নিয়ে বলছে, এরপর তো আমার ৫ বছরের মেয়েকে নিয়ে বলবে। বিরোধী রাজনৈতিক দলের কিছু মানুষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে নির্বাচনের আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল করছে। কেউ কেউ খবরও করছেন পোর্টালে সর্বভারতীয় সংবাদমাধ্যমে। উত্তর দেবার প্রয়োজন মনে  করেছি। রবিবার বিকেলে আমতলায় দলীয় কার্যালয়ে এভাবেই নিজের কথা তুলে ধরলেন ডায়মন্ড হারবারের সাংসদ এবারেও প্রার্থী অভিষেক বন্দোপাধ্যায়। সাংসদের ক্ষোভ তাঁকে ও তাঁর দল তৃণমূল কংগ্রেসকে এভাবে আক্রমণ করে দমানো যাবে না।

প্রসঙ্গত কলকাতা বিমানবন্দরে শুল্ক দফতরের জনৈক আধিকারিক একটি এফআইআর দমদম বিমানবন্দর পুলিশকে দেন। এফআইআর-এ দু’জন মহিলার নাম আছে বিমানবন্দরে সোনা নিয়ে আসা নিয়ে। জিজ্ঞাসাবাদের সময়ে এসেছে পুলিশি হস্তক্ষেপ। এই দু’জন মহিলার মধ্যে একজন সাংসদের স্ত্রী হওয়ায় বিতর্ক রাজ্য রাজনীতিতে। লোকসভা ভোটের আগে এ নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছেন বিজেপি-সিপিএমের শীর্ষ নেতৃত্ব। আর এসবেরই উত্তর দিলেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সাংবাদিক সম্মেলনে প্রথমেই ঘোষণা করেন,এটি কোনও দলের বৈঠক নয়, সম্পূর্ণ ব্যক্তিগত।

এদিন অভিষেক সংবাদমাধ্যমের সামনে চ্যালেঞ্জের সুরেই বলেন, যাঁরা বলছেন আমার স্ত্রী সোনা নিয়ে আসছিলেন তাঁরা সিসিটিভির ফুটেজ দেখান। সবকিছু তো বিমানবন্দরে কন্ট্রোল করে সিআইএসএফ। তাঁদের কেন ডাকা হল না? আসলে এসবই রাজনৈতিক চক্রান্ত। যদি সোনা ছিল, তবে তা কেন বাজেয়াপ্ত করা হলো না?

কোনও জিনিস বাজেয়াপ্ত না করলে কাউকে গ্রেফতার করা যায় না। সোনা সঙ্গে ছিল। আর ছেড়ে দিল। এটা হতে পারে না। এনকোয়ারি রিপোর্ট এলে তো চা%