বিজেপি একশাে পেরলে ভােটকুশলীর পেশা ছেড়ে দেব: প্রশান্ত কিশাের

বিজেপিকে ফের চ্যালেঞ্জ ছুড়লেন ভােটকুশলী প্রশান্ত কিশাের। আবারও তিনি বিজেপি একশাে পেরােতে পারবে না বলে ঘােষণা করলেন প্রশান্ত কিশাের।

Written by SNS Kolkata | March 4, 2021 3:54 pm

প্রশান্ত কিশাের (File Photo: IANS)

বিজেপিকে ফের চ্যালেঞ্জ ছুড়লেন ভােটকুশলী প্রশান্ত কিশাের। আবারও তিনি বিজেপি একশাে পেরােতে পারবে না বলে ঘােষণা করলেন প্রশান্ত কিশাের । তার সাফ কথা, বাংলায় বিজেপির আসন ১০০ পেরবে না। আর যদি পেরয় তাহলে ভােটকুশলীর পেশা ছেড়ে দেব। আই প্যাকও ছেড়ে দেব। বিজেপি জিতলে পেশাই বদলে ফেলব। আপনারা আরও কোনও ভােটপ্রচারে আমাকে দেখতে পাবেন না।

একইসঙ্গে পিকের চ্যালেঞ্জ, শুভেন্দু অধিকারী কত বড় নেতা, তা ২ মের পরে বােঝা যাবে। প্রসঙ্গত, তিনি দায়িত্ব নেওয়ার পর উত্তরপ্রদেশ নির্বাচনে বিজেপির সামনে মুখ থুবরে পড়েছিল সপা-বিএসপি-কংগ্রেসের মহাজোট। কেন এমনটা ঘটেছিল, এদিন তারও ব্যাখ্যা দিয়েছেন প্রশান্ত কিশাের।

পিকের ব্যাখ্যা অনুযায়ী, আমি উত্তরপ্রদেশে হেরেছিলাম কারণ ওখানকার রাজনৈতিক দলগুলি আমার কথা মতাে চলেনি। বাংলা নিয়ে এমন কোনও অভিযােগ নেই। কারণ দিদি আমাকে কাজ করার যথেষ্ট স্বাধীনতা দিয়েছেন। এরপরেও যদি বাংলার নির্বাচনে আমি হেরে যাই, তাহলে বুঝতে হবে আমি আদৌ এই কাজের যােগ্য নই।

উল্লেখ্য, বাংলার নির্বাচনে তৃণমূলের ভােটকুশলী প্রশান্ত কিশাের । আগাগােড়াই তিনি চ্যালেঞ্জ জানাচ্ছেন, এ রাজ্যে গেরুয়া শিবিরের আসন দুই অঙ্ক ও পেরতে পারবে না। আর যদি এই ‘অঘটন ঘটে তবে নিজের পেশাই নাকি বদলে ফেলবেন পিকে।’

এর মাঝে বেসরকারি বৈদ্যুতিন মাধ্যমের এক অনুষ্ঠানে যােগ দিয়েছিলেন প্রশান্ত কিশাের। সেখান থেকেই ফের একবার চ্যালেঞ্জ ছুঁড়লেন পিকে। পাশাপাশি তৃণমূলের অন্দরের কোন্দলের কথা কার্যত মেনে নিয়েছেন ভােটকুশলী। আর এই কোন্দলকে বিজেপি খুব ভালভাবে ব্যবহার করতে জানে বলেও সতর্ক করেছেন তিনি। একমাত্র এই উপায়ে গেরুয়া শিবির বাংলা দখল করতে পারে বলেও জানিয়েছেন পিকে।

পাশাপাশি বিজেপি নেতৃত্বের দুশাে আসন পাওয়া প্রসঙ্গে পিকের প্রতিক্রিয়া, বাংলায় তারা আসছে, এই হাওয়া তৈরি করতে চাইছে বিজেপি। মূলত তৃণমূলের অন্দরে ফাটল আর আতঙ্ক তৈরি করতেই এই কাজ করছে গেরুয়া শিবির। তবে শুধুমাত্র ফাঁকা আওয়াজ করে ভােট জেতা সম্ভব নয়।