সুদীপ্ত সেনের লেখা চিঠিটা এবার প্রকাশ্যে আনব: কুণাল

সুদীপ্ত সেনের লেখা সেই চিঠিটা এবার আমি পেশ করব, মঙ্গলবার ইডির দফতরে তলব প্রসঙ্গে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘােষ।

Written by SNS Kolkata | March 2, 2021 11:04 am

কুণাল ঘােষ (Photo: IANS)

সুদীপ্ত সেনের লেখা সেই চিঠিটা এবার আমি পেশ করব, মঙ্গলবার ইডির দফতরে তলব প্রসঙ্গে এমনই বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘােষ। ইডি সূত্রে খবর সারদা কান্ডের জের টেনেই নেতাকে সমন পাঠানাে হয়েছে। মঙ্গলবার ডেকে পাঠানাে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে কুণাল বলেন, আমি কয়েকদিন আগেই ইডির নােটিশ পেয়েছি। তারিখটা সম্ভবত ২৪ ফেব্রুয়ারি। কবে ভোলার ভােট প্রচারের কাজে ব্যস্ত ছিলাম। বর্তমানে আমি কলকাতায় । মঙ্গলবার ইডির অফিসে যেতে বলা হয়েছে। আমি অবশ্যই যাব। কারণ আমি ২০১৩ সাল থেকে কখনও কখনও এজেন্সির তদন্তে বাধা দিইনি।

অতীতেও যখন ডেকে পাঠানাে হয়েছে আমি গিয়েছি। সবরকম তথ্য দিয়েছি। ভবিষ্যতেও একশাে বার ডাকলে যাব। আমার ধারণা ইডির কাছে সমস্ত নথিপত্র রয়েছে, তা সত্ত্বেও যখন ফের আমাকে তলব করা হয়েছে তখন সমস্ত নথিপত্র নিয়েই আমি আবার যাব এবং তদন্তে পুর্ব সহযােগিতা করব এবার শুধু বাড়তি সুদীপ্ত সেনের লেখা সেই চিঠিটা পেশ করব।

আমার কাছ থেকে তাে বারবার কাগজপত্র চাওয়া হচ্ছে। আমি তাহলে সুদীপ্ত সেনের চিঠিটাও দেব। সেখানে অনেকগুলি নাম রয়েছে। অনেক টাকার গল্প রয়েছে। তিনি আরও বলেন, ২০১৩ সালের অক্টেবর মাসে। ইডি আমাকে জিজ্ঞাসাবাদ করে। আমার বয়ান রেকর্ড করা হয়। সমস্ত নথিপত্র তদন্তকারীদের কাছে রয়েছে।

২০১৫ সালে ইডি একটি চার্জশিট পেশ করেছিল। যাতে ১৫ জনের নাম ছিল আর চারটে সংস্থার নাম ছিল। আমার নাম কিন্তু ছিল না। ২০১৭ এবং ২০১৯ এ আমাকে ডাকা হয়। কার্যত পুরাে বিষয়টির একটা পুনরাবৃত্তি ঘটে। এবারে প্রশ্ন কী রয়েছে সুদীপ্ত সেনের সেই চিঠিতে। কুণালের দাবি, অনেক গুরুত্বপূর্ণ নেতার নাম রয়েছে চিঠিতে।