গৃহীত হল হলদিয়া পুরসভার চেয়ারম্যানের পদত্যাগপত্র, ৫ ফেব্রুয়ারি নতুন চেয়ারম্যান: সৌমেন মহাপাত্র

হলদিয়া পুরসভা শে কিছুদিন ধরে অভিভাবকহীন শূন্যতার মধ্যে চলেছে। হলদিয়া পুরসভার চেয়ারম্যান নির্বাচিত শ্যামল আদক গত ১৫ জানুয়ারি পদত্যাগপত্র জমা করেন।

Written by SNS Haldia | February 3, 2021 5:52 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

হলদিয়া পুরসভা শে কিছুদিন ধরে অভিভাবকহীন শূন্যতার মধ্যে চলেছে। হলদিয়া পুরসভার চেয়ারম্যান নির্বাচিত শ্যামল আদক গত ১৫ জানুয়ারি পদত্যাগপত্র জমা করেন। শ্যামল আদকের পদত্যাগের পর থেকে হলদিয়া পুরসভার চেয়ারম্যান নিযুক্ত হয় নি। এমনকি তার পদত্যাগপত্রটি সরকারিভাবে গ্রহণ করা হয়নি।

মঙ্গলবার দুপুরে তৃণমূলের জেলা সভাপতি তথা রাজের মন্ত্রী সৌমেন মহাপাত্রের উপস্থিতিতে সমস্ত কাউন্সিলরের সাক্ষাতে শ্যামল আদকের পদত্যাগপত্র গ্রহণ করা হয়। হলদিয়া পুরসভার চেয়ারম্যান না থাকায় বেশ কিছুদিন কাজ আটকে রয়েছে বলে দাবি এলাকাবাসীর। নতুন হলদিয়া পুরসভার চেয়ারম্যান কে হবেন? কবে নতুন চেয়ারম্যান হবে?

এই বিষয়ে হলদিয়া পুরসভার কক্ষে সমক্ত কাউন্সিলরদের নিয়ে বৈঠক করেন। বৈঠকের পর সৌমেনবাবু সাংবাদিকদের জানান, আগামী ৫ ফেব্রুয়ারি দিয়া পুরসভার চেয়ারম্যান নির্বাচিত হবেন। সেদিনই নতুন চেয়ারম্যান শপথ গ্রহণ করনে শুভেন্দু অধিকারীর ঘনিষ্ঠ হওয়ায় দলের অনেকেই তাকে কাজ করতে বাধা দিচ্ছিল বলে জানান শ্যামল আদক।

দীর্ঘদিন ধরে কাজ করতে পারছিল না বলেই শ্যামল আদক হলদিয়া পুরসভার চেয়ারম্যানের পদ থেকে ইস্তফা দিয়েছিল। এখন দেখার সেই আসনে কাকে বসানাে হয়। ২১ এর নির্বাচনে হলদিয়া খুবই গুরুত্বপূর্ণ পুরসভা। সেই গুরুত্বপূর্ণ পুরসভার দায়িত্ব কে পায় সেদিকেই তাকিয়ে সকলে।