প্রশাসনের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন রাজ্যপাল

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক ঘটনা সামনে উঠে আসছে। তা নিয়ে রাজনৈতিক বিশেষজ্ঞ থেকে শুরু করে অভিজ্ঞ মহল নিজেদের মতামত জানাচ্ছেন।

Written by SNS Kolkata | February 10, 2021 12:26 pm

রাজ্যপাল জগদীপ ধনকড় (Photo: IANS)

বিধানসভা নির্বাচন যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক ঘটনা সামনে উঠে আসছে। তা নিয়ে রাজনৈতিক বিশেষজ্ঞ থেকে শুরু করে অভিজ্ঞ মহল নিজেদের মতামত জানাচ্ছেন। এবার হাওড়ার উদয়নারায়ণপুরে একটি অনুষ্ঠানে এসে রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রশ্ন তােলেন রাজ্যপাল জগদীপ ধনকড়। সেখানে আবার বিস্ফোরক রাজাপাল।

মঙ্গলবার এখানে এসে রাজাপাল পুলিশের বিরুদ্ধে রাজনৈতিক সুপারী নেওয়ার অভিযােগ তােলেন। বিধানসভা নির্বাচনে এই ধরনের ঘটনা ঘটলে কড়া ব্যবস্থার হুঁশিয়ারি দেন তিনি।

এদিন উদয়নারায়ণপুরে একটি বেসরকারি অনুষ্ঠানে এসে রাজ্যপাল জগদীপ ধনকড় জানান, রাজ্যে পঞ্চায়েত নির্বাচনের স্মৃতি মাথায় আছে। আমাদের দেশের নির্বাচন কমিশন খুব দক্ষ। ভােট কি ভাবে রক্তপাতহীন করতে হয় তা জানে।

দেশে আইনের শাসন থাকা দরকার। এ রাজ্যে তা নেই। অনেক পুলিশ কর্মী ও সরকারি আধিকারিক রাজনীতি করছেন। এটা চলতে পারে‌ না। ভােট কে শান্তি পূর্ন করতে মানুষকেই এগিয়ে আসতে হবে। তিনি বলেন মনে রাখবেন রাজভবনে আপনাদের ভাই বসে আছে।

এদিন তিনি বলেন, রাজনৈতিক সুপারী নেওয়া চলবে না। সরকারি কর্মীরা রাজনৈতিক সুপারী নিচ্ছেন। এটা ঠিক নয়। এদিন রাজ্যপাল হাওড়ার উদয়নারায়ণপুরে ফ্রেন্ড সােসাইটির একটি অনুষ্ঠানে এসেছিলেন।