লোকাল ট্রেন থেকে উদ্ধার হল কন্যাসন্তান

তদন্ত করে দেখা গিয়েছে কন্যা সন্তান হওয়ায় কিংবা অবাঞ্ছিত সন্তান হওয়ার কারণে তাকে ফেলে দিয়ে চলে গেছে বাড়ির লোকেরা।কোনো কারণ আছে কিনা খতিয়ে দেখা হবে।

Written by SNS হাওড়া | July 9, 2022 8:15 pm

লোকাল ট্রেন থেকে উদ্ধার হল ক্ন্যাসন্তান। কন্যাসন্তানটিকে ট্রেনের সিটের নিচ থেকে পাওয়া গিয়েছে। বর্ধমান লোকাল বামুনগাছি কারশেডে ঢোকার পর যখন সাফাই কর্মীরা ট্রেনের কামরা সাফাই করছিলেন তখন তারা ওই শিশুটিকে দেখতে পান।

সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় আরপিএফ এবং রেলের চাইল্ড লাইনে। এরপর ওই শিশুকন্যাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে। হাওড়ার ডিআরএম মনীশ জৈন জানিয়েছেন , খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা সবাই শিশুটির চিকিৎসার ব্যবস্থা করেন।

আপাতত তাকে অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছে। তার বাবা – মায়ের খোঁজ চালানো হচ্ছে বলেও জানা গিয়েছে। রেলের তরফ থেকে খতিয়ে দেখা হচ্ছে কেউ ইচ্ছাকৃতভাবে অথবা ভুলবশত ভাবে বাচ্চাটিকে রেলের কামরায় ফেলে গিয়েছে কিনা।

রেলের চাইল্ড লাইনের কাউন্সিলর মৌলি চক্রবর্তী জানান , এর আগেও রেলের কামরায় সদ্যোজাত শিশু কন্যা উদ্ধার হয়েছে। সেক্ষেত্রে তদন্ত করে দেখা গিয়েছে কন্যা সন্তান হওয়ায় কিংবা অবাঞ্ছিত সন্তান হওয়ার কারণে তাকে ফেলে দিয়ে চলে গেছে বাড়ির লোকেরা। এক্ষেত্রেও সেরকম কোনো কারণ আছে কিনা খতিয়ে দেখা হবে।