গােয়ালতােড়ে দুই বিজেপি পঞ্চায়েত সদস্য তৃণমূলে

পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা দুই ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গােয়ালতােড়ে ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে যােগদান কর্মসূচির আয়ােজন করা হয়।

Written by SNS Kolkata | July 26, 2021 8:12 pm

প্রতীকী ছবি (File Photo: IANS)

পশ্চিম মেদিনীপুর জেলার গড়বেতা দুই ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে গােয়ালতােড়ে ব্লক তৃণমূল কংগ্রেসের কার্যালয়ে যােগদান কর্মসূচির আয়ােজন করা হয়। ওই যােগদান কর্মসূচিতে গড়বেতা দুই ব্লকের ৯ নম্বর পিয়াশালা অঞ্চলের বিজেপির নির্বাচিত গ্রাম পঞ্চায়েতের চারজন ও পঞ্চায়েত সমিতির একজন সদস্য তাদের অনুগামী প্রায় দুই শতাধিক বিজেপির কর্মী ও সমর্থকদের নিয়ে তৃণমূল কংগ্রেসে যােগদান করেন।

তাদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন তৃণমূল কংগ্রেসের গড়বেতা দুই ব্লকের সভাপতি ভাস্কর চত্রবর্তী, সহ সভাপতি শ্যাম সৎপতি, তৃণমূল যুব কংগ্রেসের গড়বেতা দুই ব্লকএর সভাপতি দীপক পাত্র ও গড়বেতা পঞ্চায়েত সমিতির সভাপতি মঞ্জু দুলে সহ তৃণমূল কংগ্রেসের নেতৃত্বরা।

তৃণমূল কংগ্রেসের গড়বেতা দুই ব্লকের সভাপতি ভাস্কর চক্রবর্তী বলেন পিয়াশালা গ্রাম পঞ্চায়েতের মােট ১২ টি আসনের মধ্যে তৃণমূল কংগ্রেস আটটি আসনে জয়লাভ করে পঞ্চায়েতের ক্ষমতা দখল করে।

বিজেপি ওই গ্রাম পঞ্চায়েতে চারটি আসনে জয়লাভ করেছিল। সেই চারজন শুক্রবার তাদের অনুগামি দের নিয়ে বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যােগদান করেন।