ইন্টারনেটে গোলযোগে পুরশুড়ার সভায় বিভ্রাট, ষড়যন্ত্রের অভিযোগ

ইন্টারনেট পরিষেবা মিলছিল না যন্ত্র বিগড়ে যাওয়ায়।মেজাজ বিগড়ে গেল তৃণমূল নেত্রীর।ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী ফোন করে ধমক লাগান ইন্টারনেট পরিষেবা দেওয়া সংস্থাকে।

Written by SNS Kolkata | January 26, 2021 10:25 am

মমতা বন্দ্যোপাধ্যায় (ছবি: SNS)

পুরশুড়ার সভায় ইন্টারনেট পরিষেবা মিলছিল না যন্ত্র বিগড়ে যাওয়ায়। সেটাতেই মেজাজ বিগড়ে গেল তৃণমূল নেত্রীর। ক্ষুব্ধ মুখ্যমন্ত্রী ফোন করে ধমক লাগান ইন্টারনেট পরিষেবা দেওয়া সংস্থাকে। ষড়যন্ত্র করেই এই বিভ্রাট ঘটানাে হয়েছে বলে ক্ষোভপ্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সােমবার হুগলির পুরশুড়ায় মুখ্যমন্ত্রী সভা ছিল। সভা শুরু হতেই তৃণমূলের এবং মুখ্যমন্ত্রীর সােস্যাল মিডিয়ায় লাইভ সম্প্রচার শুরু হয়। আর ঠিক তখনই দেখা যায় ইন্টারনেট সংযােগ পাওয়া যাচ্ছে না। এমনকী মাইক্রোফোনও কি করে কাজ করছিল না।

ফলে নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও সভা শুরু করা যায়নি। শেষ পর্যন্ত মিনিট দশেক পরে পরিষেবা ফিরে আসার সভার কাজ শুরু হয়। এর আগেও তৃণমুল নেত্রীর একাধিক সভায় এই ধরনের ঘটনা ঘটেছে।

এবারও সভা বানচাল করার জন্যই এই ঘটনা বলে মনে করছে তৃণমূলের একাংশ। কীভাবে এই পরিষেবা ব্যাহত হল তা খতিয়ে দেখবে দল। ইচ্ছাকৃতভাবে কেউ এই ঘটনা ঘটিয়ে থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে জানিয়েছে নেতৃত্ব।

সােমবার পুরশুড়ার সভায় মমতা বন্দ্যোপাধ্যায়। দাবি করেন, এখানে আগে ন্যা হলে কেউ দেখতে আসত না। তিনিই প্রথমে ছুটে আসেন হুগলিতে এবং বন্যা রােখার ব্যবস্থা করেন।

মমতা এদিন সভায় বলেন, আমি আপনাদের পাহারাদার। নেতা নই, বুথের এক কর্মী মাত্র । আপনাদের পাশে সবসময় আমাকে পাবেন। বিনামুল্যে রেশন পাবেন। সেই সঙ্গে প্রত্যয়ের সঙ্গে মমতার ঘােষণা, আমরাই ছিলাম, আমরাই থাকব।