‘যান গিয়ে দেখে আসুন সিবিআইয়ের গরম চা খেতে কেমন’ পার্থকে কটাক্ষ দিলীপের

শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে সিবিআই ডেকে পাঠিয়েছে সেই কথার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘােষ জানিয়েছেন, যান গিয়ে দেখে আসুন সিবিআইয়ের গরম চা খেতে কেমন।

Written by SNS Kolkata | September 14, 2021 11:53 pm

দিলীপ ঘােষ (File Photo: IANS)

সােমবার সকালে ইকোপার্কে প্রাতঃভ্রমণ করতে এসে আবারও তৃণমূল সরকারকে এক হাত নিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কে সিবিআই ডেকে পাঠিয়েছে সেই কথার পরিপ্রেক্ষিতে দিলীপ ঘােষ জানিয়েছেন, যান গিয়ে দেখে আসুন সিবিআইয়ের গরম চা খেতে কেমন।

অন্যদিকে ভবানীপুরে উলট পুরাণ ঘটতে পারে কিনা সেই নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘ইতিহাস বারবার ঘুরেফিরে আসে। সে ক্ষেত্রে ভবানীপুর যেকোনাে কিছু ঘটতে পারে। তিনি আরও বলেন তৃণমূল এখন বলছে দিলীপ ঘােষ তাদের বন্ধু। তবে সেই নিয়ে আপত্তি নেই তার।

দিলীপ ঘােষের বন্ধু সবাই বলে, পাশাপাশি তিনি জানিয়েছেন তৃণমূল সরকার যা কাজ করছে যে সমস্ত ব্রিজ ফ্লাইওভার বানাচ্ছে তার সব ভেঙে পড়ছে। উল্টোডাঙ্গা ব্রিজ কাব্বীপের ফ্লাইওভার সমস্ত কিছু ভেঙে পড়েছে।

এছাড়াও তিনি জানিয়েছেন গতকাল যে বিজ্ঞাপনে যােগী। আদিত্যনাথ এর সমস্যা সৃষ্টি হয়েছিল সে বিষয় তিনি স্বীকার করে নেন যে সংস্থা করেছে, তাই তারা নিজেরাই সেই ভুল স্বীকার করেছে।

কিন্তু তৃণমূল সরকার নিজেরাও তাে চন্দ্রের সমস্ত কিছু চুরি করে নিজের নামে চালিয়ে দেয় বলে অভিযােগ জানিয়েছেন। অন্যদিকে, এদিন বারাসাত বিজেপির সাংগঠনিক জেলা কার্যালয়ে মাের্চা সভাপতিদের নিয়ে বৈঠকে বসে জেলা সভাপতি শঙ্কর চ্যাটার্জী।

বৈঠক শেষে তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ভাবানীপুর উপনির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রওয়েল এর ভাই অকাল প্রয়াত হয়েছেন, সমবেদনা জানাই ও ঈশ্বরের কাছে ওনার ভাইয়ের আত্মার শান্তি কমনা করছি।