আরামবাগে অভিষেকের পাল্টা সভা করতে আসছেন দিলীপ ঘােষ

আগামী ১৭ ডিসেম্বর আরামবাগের বিশালাক্ষী মাঠে জনসভা করবেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ।বিজেপির আরামাবাগ সাংগঠনিক জেলার সভাপতি বিমান ঘােষ আগেই জানিয়েছিলেন।

Written by SNS Arambagh | December 15, 2020 4:04 pm

দিলীপ ঘােষ (ছবি: IANS)

বিজেপি সূত্রের খবর, আগামী ১৭ ডিসেম্বর আরামবাগের বিশালাক্ষী মাঠে জনসভা করতে আসছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ। বিজেপির আরামাবাগ সাংগঠনিক জেলার সভাপতি বিমান ঘােষ আগেই জানিয়েছিলেন। ডিসেম্বরে শুরু থেকেই তাদের যােগদান মেলা শুরু হবে এবং সেই মেলায় তৃণমুলের বহু রথী মহারথীরা বিজেপিতে যােগ দেবেন। কার্যত তা হয়নি। সম্ভবত শুভেন্দু অধিকারীর বিজেপিতে যােগদানের কথা ভেবেই এরকম ধারণা তৈরি হয়েছিল তার।

কিন্তু শুভেন্দু অধিকারী এখনও তার সিদ্ধান্ত না জানানােয় বিজেপি। তাদের যােগদান মেলার বিষয়ে ধীরে চলার নীতি নিয়েছিল। এবার সম্ভবত তারই অঙ্গ হিসেবে তারা দিলীপ ঘােষের সভা করতে চাইছে। সেই সভায় কী দেখা যাবে, সেটা পরের কথা। রাজনৈতিক মহল মনে করছেন, অভিষেকের সাম্প্রতিক জনসভার পাল্টা হিসেবেই এই সভার উদ্যোগ নেওয়া হয়েছে। আরামবাগের গড়বাড়ি মাঠের সভা থেকে অভিষেক যে তীব্র ভাষায় বিজেপিকে আক্রমণ করেছিলেন, তার প্রত্যুত্তর দেনে দিলীপ ঘােষ, এমনটাই মনে প্রছেন রাজনৈতিক মহল।

বিজেপি শিবিরের দাবি, ১৭ ডিসেম্বর বিজেপির সভায় অভিষেকের সাম্প্রতিক সভার দ্বিগুণ জনসমাগম হবে। তৃণমূল এবং অন্যান্য দল ছেড়ে বহু নেতা-কর্মী ওই দিন বিজেপিতে যােগ দেবেন। তারা জানিয়েছেন, এদিনের সভায় অনেক চমক আছে। সময় হলেই তা দেখতে পাওয়া এখন সেই অপেক্ষাতেই রইল সাধারণ মানুষ।