লাদাখে অক্সিজেন পার্লার উদঘাটনে দিলীপ ঘােষ

লাদাখের লেহ-সােলানির কলােনিতে এক অক্সিজেন পার্লার উদঘাটনে দিলীপ ঘােষ ছিলেন। মূলত আরএসএসের শাখা সংগঠন সেবাভারতীর উদ্যোগে এই অক্সিজেন পার্লারটি।

Written by SNS Kolkata | July 19, 2021 1:27 pm

দিলীপ ঘোষ (File Photo: IANS)

সাংগঠনিক বিতর্ক এড়াতেই কি বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ কাশ্মীরে? গত চারদিন ধরে যখন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘােষ ভূস্বর্গ কাশ্মিরে অরাজনৈতিক কর্মসূচিতে রয়েছেন। আর সেসময় রাজ্যের বিরােধী দলনেতা শুভেন্দু অধিকারী একের পর এক জেলার সাংগঠনিক সভা সারছেন। হুগলি, হাওড়ার মত দক্ষিণবঙ্গের জেলাগুলির গেরুয়া নেতাদের সাথে বৈঠক সেরেছে শুভেন্দু। 

অপরদিকে চারদিন আগে বাংলা থেকে কাশ্মীরে পৌঁছে যেন দিলীপ ঘােষ। এদিন লাদাখের লেহ-সােলানির কলােনিতে এক অক্সিজেন পার্লার উদঘাটনে দিলীপ ঘােষ ছিলেন। মূলত আরএসএসের শাখা সংগঠন সেবাভারতীর উদ্যোগে এই অক্সিজেন পার্লারটি। 

সংঘের সাথে দীর্ঘ চারদশক প্রচাক হিসাবে কাজ করেছেন। ২০১৫ সালে বাংলার রাজ্য বিজেপির সভাপতি হন। এরপর ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচন এবং ২০১৯ সালের লােকসভার ভােটে তুলনামূলক ভালাে ফল করে বিজেপি। 

একুশে বিধানসভা নির্বাচনে এমন ইমেজ তৈরি হয় যে রাজ্যে ক্ষমতায় বিজেপি আসতে পারে। তবে ক্ষমতায় না এলেও বিধায়ক সংখ্যা ২ থেকে বহুগুণ বাড়িয়ে নেয় তারা। তবে এতকিছুর মাঝেও রাজ্যে সাংগঠনিক নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠা শুরু হয়েছে বঙ্গ বিজেপির অন্দরমহলে।