করোনা আক্রান্ত সূর্যকান্ত মিশ্র, রয়েছেন হোম আইসোলেশনে

শনিবার প্রবল জ্বরে আক্রান্ত সূর্যকান্ত মিশ্রকে নিয়ে উদ্বেগ ছড়ায় বাম শিবিরে। তখনই আশঙ্কা হয়েছিল তিনি করোনায় আক্রান্ত পারেন।

Written by SNS Kolkata | December 20, 2021 6:00 pm

Hamilton (New Zealand): India's Smriti Mandhana in action during the third women's T20I match between India and New Zealand at Seddon Park in Hamilton, New Zealand on Feb 10, 2019. (Photo: Surjeet Yadav/IANS)

সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র করোনা আক্রান্ত। তার লালারসের নমুনা সংগ্রহ করা হয়েছিল। রিপোর্ট পজিটিভ এসেছে। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন তিনি।

শনিবার প্রবল জ্বরে আক্রান্ত সূর্য ন্ট্ত মিশ্রকে নিয়ে উদ্বেগ ছড়ায় বাম শিবিরে। তখনই আশঙ্কা হয়েছিল তিনি করোনায় আক্রান্ত পারেন। পরবর্তী ক্ষেত্রে দেখা গেল সেই আশঙ্কাই সত্যি প্রমাণিত হয়েছে। তার লালারসের নমুনা পাঠানো হয় কোভিড টেস্টের জন্য।

শনিবার রাতেই রিপোর্ট পজিটিভ এসেছে। হতে সম্প্রতি সিপিএমের দার্জিলিং ও বীরভূম জেলার সম্মেলন সেরে কলকাতায় ফিরেছেন সূর্যবাবু।

সামনেই সিপিএমের একাধিক জেলার সম্মেলন রয়েছে। তার মধ্যে বেশ কয়েকটিতে রাজ্য সম্পাদকের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু তাঁর কোভিড ধরা পড়ায় এখন তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

রবিবার থেকে আরামবাগে সিপিএমের হুগলি জেলা সম্মেলন শুরু হচ্ছে। মঙ্গলবার পর্যন্ত তা চলবে। সেখানেও পলিটব্যুরোর এই সদস্যের উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু শারীরিক কারণে হুগলি জেলা সম্মেলনে সূর্যবাবু উপস্থিত থাকতে পারবেন না।

উল্লেখ্য, মাস কয়েক আগেই কোমরের যন্ত্রণায় কাবু হয়ে পড়েছিলেন সূর্যবাবু। সেসব ঝক্কি কাটিয়ে সাংগঠনিক কাজে ফিরছিলেন তিনি। জেলা সম্মেলনের প্রক্রিয়া চলছে রাজ্যজুড়ে। সেই সময় অসুস্থ হয়ে পড়লেন সিপিএমের রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র।