ত্রিশূল হাতে নিয়ে বিতর্কিত মন্তব্য বিজেপি নেতা রাজু ব্যানার্জির

প্রকাশ্যে হাতে অস্ত্র তুলে নিয়ে তা ব্যবহারের জন্য কর্মী-সমর্থকদের উৎসাহ করতে দেখা গেল বিজেপির রাজ্যের সহসভাপতি রাজু ব্যানার্জিকে। 

Written by SNS Kolkata | November 2, 2020 6:19 pm

বিজেপি (File Photo: IANS)

এর আগেও প্রকাশ্যে বিজেপির বহু নেতাকে হাতে অস্ত্র তুলে নিতে দেখা গিয়েছে। সে নিয়ে বিতর্ক কম হয়নি। তবে শনিবারের রাতের ঘটনা সব কিছুকেই ছাপিয়ে গেছে। প্রকাশ্যে হাতে অস্ত্র তুলে নিয়ে তা ব্যবহারের জন্য কর্মী-সমর্থকদের উৎসাহ করতে দেখা গেল বিজেপি’র রাজ্যের সহসভাপতি রাজু ব্যানার্জিকে। 

প্রসঙ্গত, ওইদিন রাতে বিজেপির নগর পশ্চিম মণ্ডলের উদোগে এক বিজয়া সম্মেলনীর আয়ােজন করা হয়। নগর প্রগতি সংঘের মাঠে সেই বিজয়া সম্মেলনে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সহসভাপতি রাজু ব্যানার্জি, কলকাতা উত্তর শহরতলী সাংগঠনিক জেলার সভাপতি কিশাের কর, সম্পাদক চণ্ডীচরণ রায় সহ অন্যান্য বিজেপি নেতৃবৃন্দ।

সভায় উপস্থিত নেতৃবৃন্দকে সংবর্ধনা জানান বরানগর বিজেপির সদস্যরা। সংবর্ধনা সময়ই সহসভাপতি রাজু ব্যানার্জির হাতে তুলে দেওয়া হয় একটি ত্রিশূল। তারপর রাজু ব্যানার্জি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় যেভাবে রাজ্যকে অশান্ত করার জন্য সমাজবিরােধীদের হাতে অস্ত্র তুলে দিচ্ছেন, তা প্রতিহত করতে মা দুর্গার মতাে ত্রিশূলকে অবলম্বন করবে বিজেপি কর্মীরাও। 

বিজেপির এহেন আচরণ ও বক্তব্য নিয়ে বিধানসভার মুখ্য সচিব নির্মল ঘােষ জানান, এটা ভারতীয় জনতা পার্টির কর্মীদের মানায়। পশ্চিমবঙ্গের তৃণমূল কংগ্রেস কর্মী ও নেতৃত্ব হিংসার রাজনীতিতে বিশ্বাস করে না। আর পশ্চিমবঙ্গ থেকে তৃণমূলকে সরানাে বিজেপির কাজ নয়।