এখনাে লড়াই বাকি আছে কর্নেল দীপ্তাংশু চৌধুরী

দুর্গাপুর বিধানসভার যুব মাের্চার পক্ষ থেকে বাঁশকোপা রিচ হােটেলকে মান্যতা দিয়ে ও দুরত্ব বিধি অনুসরণ করে যুব সম্মেলন আয়ােজন করা হয়

Written by SNS Durgapur | April 3, 2021 6:05 pm

দীপ্তাংশু চৌধুরী (ছবি: ফেসবুক @Diptangshu Chaudhury)

শুক্রবার আসন্ন বিধানসভা নির্বাচনকে লক্ষ্য করে দুর্গাপুর বিধানসভার যুব মাের্চার পক্ষ থেকে বাঁশকোপা রিচ হােটেলকে মান্যতা দিয়ে ও দুরত্ব বিধি অনুসরণ করে যুব সম্মেলন আয়ােজন করা হয়।

সেখানে উপস্থিত ছিলেন পশ্চিম বর্ধমান জেলার দুর্গাপুর পূর্ব বিধানসভার বিজেপি প্রার্থী দীপ্তাংশু চৌধুরী, সাংগঠনিক জেলা যুব মাের্চার সহসভাপতি বুদ্ধদেব মণ্ডল এবং অসীম প্রামাণিক। এছাড়াও এই বিধানসভার কনভেনার মিঠুন শিকারি, এছাড়া জেলার অন্য নেতারা।

সেখানে বক্তব্য রাখতে গিয়ে দীপ্তাংশু চৌধুরী বলেন, এখনাে লড়াই বাকি আছে। আমিও একজন সৈনিক। সবে তাে দুদফা নির্বাচনের পরেই, এদিন সকালে শিলিগুড়ি গেছেন। আপনি আলিপুরদুয়ারে বক্তব্য রাখছেন। আমিও আপনাকে বলে রাখি সৈনিক আমরা কখনাে ছেড়ে পালায় না। দেখা হবে খেলাও হবে।

কিন্তু আপনি ভাবছেন কোন খেলা আমরা সৈনিক ফুল দিয়ে রং খেলতে ভালােবাসি। ময়দান ছেড়ে পালাবাে না। আপনিও তাে জানেন আমি কে। আপনার এটা জানা নেই বিজেপির বুদ্ধিজীবী সেলের দায়িত্বে ছিলাম দেড় বছর। আমরা দেশের জন্য প্রাণ দিতে সর্বদা প্রস্তুত।

তবে আমি কথা দিচ্ছি, পশ্চিমবঙ্গের নির্বাচনী গণহত্যা এ লড়াই হয়তাে আমি জানিনা। যদি আমার প্রাণ দিয়ে শেষ করতে হয় তাও আমি করবাে।