মালদা পুলিশের কাজে অখুশি মুখ্যমন্ত্রী

পুলিশের চাকরি ছেড়ে নাটক করুন। জেলাতে মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠকে পুলিশ সুপার অলক রজোরিয়াকে কড়া ধমক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Malda | November 20, 2019 12:54 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

পুলিশের চাকরি ছেড়ে নাটক করুন। জেলাতে মুখ্যমন্ত্রী প্রশাসনিক বৈঠকে পুলিশ সুপার অলক রজোরিয়াকে কড়া ধমক দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মঙ্গলবার মালদা কলেজ অডিটোরিয়ামে প্রশাসনিক সভায় ঝাড়খন্ড দেশম পার্টির সােমবারের অবরােধ নিয়ে তীব্র ক্ষোভ প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, দেশম পার্টি মাঝে মধ্যে রাস্তা অবরােধ করে কি ভাবে। ঝাড়খন্ড থেকে টাকা এনে এখানে গােলমাল পাকাচ্ছে। মাত্র দু’জন নেতা এখানে এই কাজ করছে। পুলিশ কি ঘুমিয়ে আছে। পথ দুর্ঘটনা বেড়েছে। সেফ ড্রাইভ সেভ লাইফ নিয়ে কোনও কাজ হয়নি এই জেলাতে। পুলিশের চাকরি ছেড়ে নাটক করুন।

ডেঙ্গু নিয়ে মুখ্যমন্ত্রী দুই পুরসভাকে সতর্ক করেন। মুখ্যমন্ত্রী নিজেও মশার কামড়ের জন্য সেচ দফতরের বাংলােতে বেশিক্ষণ বসতে পারেননি। সিএমওএইচ ও জেলাশাসককে ডেঙ্গু নিয়ে আরও কাজ করতে বলেন। দুই পুরসভা প্রশাসনকে দ্রুত জমা জল পরিষ্কার করার নির্দেশ দেন। কোন সংস্থা যদি তাদের ঘেরা জায়গা পরিষ্কার না করে তাহলে তালা ভেঙে পরিষ্কারের নির্দেশ দিন।

মুখ্যমন্ত্রী এদিন মানিকচক থেকে ভুতনি দ্বীপের সংযােগকারী ভুতনি ব্রিজ সহ ৪২টি প্রকল্পের উদ্বোধন ও ২২টি প্রকল্পের শিলান্যাস করেন।

বিকেলে গঙ্গারামপুর থেকে মালদা বিমানবন্দরে নামেন মুখ্যমন্ত্রী। এরপর যান মহানন্দা ভবনে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নেবার পর কলেজ অডিটোরিয়ামে জেলা তৃণমূলের শীর্ষ নেতাদের সাথে রুদ্ধদ্বার বৈঠক করেন। সূত্রের খবর গােষ্ঠী কোন্দল নিয়ে সেখানে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।