জুনিয়র পি সি সরকারের বাড়িতে সিবিআই তল্লাশি

জুনিয়র পি সি সরকারের বাড়িতে তল্লাশি অভিযান চালাল সিবিআই।তার মুকুন্দপুরের বাড়িতে তল্লাশি অভিযান চলে।অবশ্য সিবিআইয়ের তরফে স্পষ্ট করে কিছু জানানাে হয়নি।

Written by SNS Kolkata | January 30, 2021 5:25 pm

জুনিয়র পি সি সরকার (ছবি: টুইটার | @pcsorcarjr)

এবার জুনিয়র পি সি সরকারের বাড়িতে তল্লাশি অভিযান চালাল সিবিআই। শুক্রবার তার মুকুন্দপুরের বাড়িতে তল্লাশি অভিযান চলে। তবে কী কারণে তল্লাশি অভিযান চালানাে হয়েছে, সে সম্বন্ধে অবশ্য সিবিআইয়ের তরফে স্পষ্ট করে কিছু জানানাে হয়নি। এমনকি পি সি সরকার জুনিয়রের পরিবারের তরফেও এবিষয়ে কিছু বলা হয়নি।

একটি সূত্র মারফত জানা গিয়েছে টাওয়ার গ্রুপ অফ কোম্পানির আর্থিক প্রতারণা মামলাতে শহরের চারটি জায়গাতে তল্লাশি অভিযান চালিয়েছে সিবিআই। সেই তালিকাতে নাম রয়েছে পি সি সরকারের বাড়িরও।

সূত্রের খবর, তার বাড়িতে এদিন প্রায় ১০ জন আধিকারিকের একটি দল হানা দেয়। সকাল সাড়ে টা থেকে এই তল্লাশি অভিযান শুরু করে সিবিআই। সিবিআই সূত্রের খবর, টাওয়ার গ্রুপ অফ কোম্পানির থেকে বিভিন্ন সময়ে উপকৃত হয়েছেন জাদুকর। সিবিআই জানতে পেরেছে, মােটা অঙ্কের টাকা টাওয়ার গ্রুপ থেকে তার অ্যাকাউন্টে ঢুকত।

সুত্র মারফত জানা গিয়েছে, এই কারণেই তার আর্থিক লেনদেন সংক্রান্ত বিষয়ে খোঁজখবর নিতেই জাদুকরকে জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। সিবিআই সুত্র মারফত আরও জানা গিয়েছে, পি সি সরকার সিবিআইকে জানিয়েছেন, তিনি টাওয়ার গ্রুপ অফ কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার ছিলেন। সেই কারণেই চুক্তি অনুযায়ী তিনি ওই সংস্থা থেকে টাকা নিয়েছিলেন।

তবে সিবিআই সেই সংক্রান্ত নথি খতিয়ে দেখছে, এমনকি চুক্তির বাইরে, অ্যাকাউন্ট ছাড়াও নগদে কোনও লেনদেন হয়েছে কিনা, সেই বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে বলে সূত্র মারফত জানা গিয়েছে। সারদা, রােজ ভ্যালি সহ রাজ্যে একাধিক চিটফান্ড মামলাতে তদন্ত করার সঙ্গে টাওয়ার গ্রুপ নিয়েও তদন্ত করছে সিবিআই।