সিবিআই নােটিশ বিয়েবাড়ির নেমন্তন্ন পত্র, কটাক্ষ সেলিমের

তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই নােটিশকে বিয়ের বাড়ির নেমন্তন্ন পত্র বলে কটাক্ষ করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম।

Written by Ankita Acharyya Kalyani | February 24, 2021 9:12 am

মহম্মদ সেলিম (Photo: IANS)

তৃণমূলের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই নােটিশকে বিয়ের বাড়ির নেমন্তন্ন পত্র বলে কটাক্ষ করলেন সিপিএম নেতা মহম্মদ সেলিম। নদিয়ার কল্যাণীর ঋত্বিক সদনে বামেদের নির্বাচনী কর্মী সভায় যােগ দিতে আসেন মহম্মদ সেলিম। তৃণমূলের যুবরাজ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে সিবিআই হানার পর উত্তাল রাজ্য রাজনীতি।

এই প্রসঙ্গে সেলিম সাহেব বলেন, ভােট এলেই ঝাঁপি থেকে সাপ বেরােয়। ধরতে হলে এখনই ধরুক। তামাশা কেন হচ্ছে? এগুলাে নাটক ছাড়া আর কিছু নয়। তিনি আরাে বলেন, ইডি, সিবিআই-এর নােটিশ না, এটা বিয়ে বাড়ির নেমন্তন্ন পত্র।

বিজেপি হচ্ছে চোর দেখাে পকেটে পড়াে। এছাড়া কোকেনকাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিং-য়ের বাড়িতে পুলিশি হানা প্রসঙ্গে সেলিম সাহেব বলেন, পুলিশ হচ্ছে পা চাটা দালাল। অপরাধীদের ধরার বদলে অপরাধীদের পাহারা দিচ্ছে।

তৃণমূল করলে কেন্দ্রীয় গােয়েন্দা সংস্থা পিছনে লাগবে। আর বিজেপি করলে রাজ্য পুলিশ পিছনে লাগবে। কর্মীসভায় বক্তব্য রাখতে গিয়ে সেলিম সাহেব শাসক দল ও বিজেপির বিরুদ্ধে তােপ দাগেন।

এদিন মঞ্চে বক্তব্য রাখেন, সিপিএমের অলকেশ দাস ও শান্তনু ঝাঁ। যদিও এদিনের এই কর্মিসভায় ছাত্র-যুবদের উপস্থিতি ছিল চোখে দেখার মত।