নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার

ঘুড়ি ওড়াতে গিয়ে লিফটের জন্য রাখা ফাঁকা অংশে পরে মৃত্যু হয়েছে।পরিবারের তরফে যদি খুনের মামলা রুজু করে সেক্ষত্রে পরিবারের অভিযােগের ভিত্তিতে তদন্ত হবে।

Written by SNS Howrah | February 19, 2021 7:27 pm

প্রতীকী ছবি (ছবি: iStock)

অবশেষে পাওয়া গেল নিখোঁজ শিশুকে। তবে তাকে পাওয়া গেল জীবিত অবস্থায় নয়। মৃত অবস্থায় উদ্ধার হল তার মৃতদেহ। পাঁচদিন নিখোঁজ থাকার পর বালির দশ বছরের শিশুর মৃতদেহ উদ্ধার একটি নির্ণীয়মান আবাসন থেকে। বালি থানার অন্তর্গত শিবু চক্রবর্তী লেনর বাসিন্দা নীরজ দাস ( ১০ )।

গত রবিবার সন্ধ্যেবেলা থেকে নিখোঁজ ছিল। বালি থানায় লিখিত অভিযােগ দায়ের কা হলেও শিশুটির কোনাে খোঁজ মিছিল না। বালি শিক্ষানিকেতন স্কুলের ক্লাস ফাইভ এর ছাত্র নীরজ রবিবার বিকালে ঘুড়ি ওড়ানাের নাম করে ঘর থেকে বেরিয়ে গেলেও আর বাড়ি ফেরেনি।

আজ বৃহস্পতিবার দুপুরে আবাসন প্রকল্পে কর্মরত শ্রমিকরা লিফট তৈরির জন্য যে ফাঁকা জায়গায় দেহটি দেখতে পায়। এরপর বালি থানার পুলিশ দেহ উদ্ধার করে। পরিবারের দাবি কেউ বা করা তাদের ছেলেকে খুন করেছে।

পুলিশ প্রাথমিক ভাবে মনে করছে ঘুড়ি ওড়াতে গিয়ে লিফটের জন্য রাখা ফাঁকা অংশে পরে গিয়েই মৃত্যু হয়েছে। তবে পরিবারের তরফে যদি খুনের মামলা রুজু করে সেক্ষত্রে পরিবারের অভিযােগের ভিত্তিতে তদন্ত হবে।