বহিরাগত গুন্ডা দিয়ে ভােট করাতে চাইছে বিজেপি: দাসপুর ও চন্দ্রকোনায় মমতা

বহিরাগত গুন্ডা ঢুকছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে। তৃণমূল কংগ্রেসকে বিজেপি ভয় পেয়েছে। তাই গুন্ডাদের দিয়ে ভােট করাতে চাইছে বিজেপি।

Written by SNS Kolkata | March 27, 2021 7:59 pm

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। (Photo: IANS)

বহিরাগত গুন্ডা ঢুকছে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে। তৃণমূল কংগ্রেসকে বিজেপি ভয় পেয়েছে। তাই গুন্ডাদের দিয়ে ভােট করাতে চাইছে বিজেপি। শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর ও চন্দ্রকোনার নির্বাচনী সভা থেকে বিজেপিকে তােপ দেগে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেন, উত্তরপ্রদেশ থেকে আসা ৩০ জন গুড়া কাঁথি বাসস্ট্যান্ড থেকে বন্দুক নিয়ে ধরা পড়েছে। আরও অনেক আছে ।

তারা কার কার বাড়িতে আছে তা আমার কাছে খবর আছে। প্রমান করে দিলাম বিজেপি গুন্ডা ঢুকিয়েছে। পূর্ব মেদিনীপুর জেলার কাঁথিতে ঢুকিয়েছে, নন্দীগ্রামে ঢুকিয়েছে। বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর নাম না করে তিনি জানান, তৃণমূলের কয়েকজন মীরজাফর ছিল, যাঁদের তিনি দল থেকে তাড়িয়েছেন, তাঁরাই এ কাজ করছে। যেসব বহিরাগত গুন্ডারা কলকাতায় বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছিল, তাদেরকে অস্ত্র দিয়ে নির্বাচনের জন্য কাঁথি-১, কাঁথি-২ ও নন্দীগ্রাম ব্লকে পাঠানাে হয়েছে ভােট করানাের জন্য।

বিজেপি যতই বহিরাগত গুন্ডাদের আনুক রাজ্যের পুলিশ এর পাশাপাশি তিনিও যে সজাগ রয়েছেন তা জানিয়ে বলেন, ২৮ মার্চ রবিবার থেকে ১ এপ্রিল টানা ৫ দিন তিনি পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রামে থাকবেন। নন্দীগ্রামে ভােট শেষ হওয়ার পর তিনি নন্দীগ্রাম থেকে বেরােকেন।

পশ্চিম ও পূর্ব মেদিনীপুর জেলার দলের নেতা কর্মীদের আশ্বস্ত করে মমতা ব্যানার্জি জানান, ভয় পাওয়ার কিছু নেই। তিনি নন্দীগ্রামে থাকছেন। নন্দীগ্রাম থেকেই সব কিছু নজর রাখবেন। কোনাে বেচাল দেখলেই ব্যবস্থা নেবেন। দলের মহিলা কর্মীদের উদ্দেশ্যে বলেন, বহিরাগত গুন্ডারা কোনাে গােলমাল পাকালেই হাতা, খুন্তি নিয়ে তাড়া করবেন।

তিনি বলেন, বন্দুকের বদলে বন্দুক চালানাে তাঁর রাজনীতি নয়। তাই টাকার বস্তা ও গুন্ডা দিয়ে বিজেপি বাংলা দখলের যতই চেষ্টা করুক না কেন, বাংলার মানুষ ওদের বাংলার ক্ষমতায় নিয়ে আসবে না।

বাংলার মানুষ তৃনমূলের পাশে রয়েছে, তৃণমূল কে বাংলার মানুষ ফের ক্ষমতায় নিয়ে আসবে। তাই তৃনমূলের প্রার্থীদের তিনি জোড়া ফুল চিহ্নে ভােট দিয়ে নির্বাচিত করার আবেদন জানান।