কাজের প্রতিশ্রুতি দিয়ে শ্লীলতাহানির চেষ্টা, ধৃত যুবক 

কাজ দেওয়ার নাম করে গেস্ট হাউসে আটকে রেখে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা করল এক যুবক। ১০০ নম্বরে ডায়াল করে পুলিশে খবর দিল খােদ ওই তরুণী।

Written by SNS Kolkata | June 27, 2021 7:21 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

কাজ দেওয়ার নাম করে গেস্ট হাউসে আটকে রেখে তরুণীর শ্লীলতাহানির চেষ্টা করল এক যুবক। ১০০ নম্বরে ডায়াল করে পুলিশে খবর দিল খােদ ওই তরুণী। ঘটনাতে অভিযুক্ত ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। 

পুলিশ সূত্রের খবর ওই তরুণী দক্ষিণ চব্বিশ পরগনার মথুরাপুরের বাসিন্দা। ওই তরুণীর পরিবারের আর্থিক অবস্থা ভাল নয়। তাই ওই তরুণী কাজের সন্ধান করছিলেন। এই সময় শেখ মইনুউদ্দিন নামের এক যুবক ওই তরুণীকে কাজের প্রতিশ্রুতি দিয়ে তার পাশে এসে দাঁড়ায়। 

তবে ওই যুবক বলেছিল কাজটা শহরে। তাই শহর থেকে রােজ যাওয়া আসা করে কাজ করা সম্ভব নয়। তরণীকে বলা হয়েছিল এই জন্য সে তার থাকার ব্যবস্থা গেস্ট হাউসে করেছে। 

তরুণীর অভিযােগ শুক্রবার রাতে আচমকাই ওই যুক মইনুউদ্দিন গেস্ট হাউসে যে ঘরে তরুণী ছিল সেখানে ঢুকে পড়ে। তার শ্লীলতাহানির চেষ্টা করা হয় বলেও অভিযােগ। তরুণীর বক্তব্য সে সময় তিনি চিৎকার করলেও তাঁকে সাহায্য করতে কেউ এগিয়ে আসেনি। 

তরুণী জানিয়েছে সেই সময় তিনি তার মােবাইল থেকে ১০০ নম্বর ডালায় করেন। ফোন পেয়ে লালবাজার তৎপর হয়ে ওঠে। খবর দেওয়া হয় একবালপুর থানায়। তরুণীকে মাঝরাতেই পুলিশ ওই গেস্ট হাউস থেকে উদ্ধার করে। গ্রেফতার করা হয় শেখ মইনুদ্দিন নামের ওই অভিযুক্ত যুবককে। 

স্বাভাকি ভাবে এই ঘটনাতে ভেঙে পড়েছে তরুণী। তবে ১০০ ডায়াল করে তিনি যে পুলিশি সহায়তা পেয়েছেন তার জন্য তিনি পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। যদিও এই প্রথমবার নয় আগেও অনেকেই ১০০ ডায়াল করে পুলিশি সাহায্য পেয়েছে বিপদে।