এলাকা দখলে সশস্ত্র বিবাদ ইকবালপুরে, জখম পুলিশ

ঘটনা দেখেছে মহানগরবাসী। অপরদিকে পুলিশকে লক্ষ করে গুলি। চালানাে সহ ধারালাে অস্ত্র নিয়ে তাড়া করবার ঘটনাও দেখলাে শহর কলকাতা।

Written by SNS Kolkata | June 29, 2021 5:14 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

একাধারে নিউটাউনে পাঞ্জাবের ২ গ্যাংস্টারকে এনকাউন্টারে খতম করার ঘটনা দেখেছে মহানগরবাসী। অপরদিকে পুলিশকে লক্ষ করে গুলি। চালানাে সহ ধারালাে অস্ত্র নিয়ে তাড়া করবার ঘটনাও দেখলাে শহর কলকাতা।

তবে কলকাতা পুলিশও ছেড়ে দেবার পাত্র নয়! দু-দফায় ৫ জনকে গ্রেফতার করে আদালতে পেশ করেছে তারা। পাশাপাশি অভিযুক্ত দুষ্কৃতীদের ধরতে বিভিন্ন এলাকায় অভিযান চলছে কলকাতা পুলিশের তরফে।

ঘটনার সুত্রপাত কলকাতার ইকবাল বেআইনি প্রমােটার, ভুয়াে কলসেন্টারের মান্থলি সহ তােলাবাজিতে কর্তৃত্ব নিয়ে চলছে টানাপােড়েন। মূলত ইডলি ভিকি এবং ইমরানের দলবলের এলাকা দখলের লড়াইয়ে থমথমে ইকবালপুর।

গত শনিবার রাতে ডা.সুধীর বােস রােডে এই ধরনের অশান্তির খবর পেয়ে পুলিশ যায়। তখন পুলিশকে লক্ষ্য করে গুলি চালানাে সহ ধারালাে অস্ত্র নিয়ে তাড়া করতে দেখা যায় দুষ্কৃতিদেরকে। এতে একজন পুলিশ কর্মী আহত হয়েছেন।

গত রবিবার পুলিশের এআরএস বিভাগের পক্ষ থেকে ২৩ জনের বিরুদ্ধে অভিযােগ দায়ের করা হয়েছে। ওইদিন রাতেই ইডলি ভিকি এবং তনবীর আলমকে পুলিশ গ্রেফতার করে।

সােমবার সকালে আরও ৩ জন সর্বমােট ৫ জনকে গ্রেফতার করে আদালতে পেশ করে কলকাতা পুলিশ।