রাজনৈতিক কারণে খুন অর্জুন, সিবিআই চাইলেন অমিত শাহ

অমিত শাহ’ই দলীয় কর্মী খুনের ঘটনায় সিবিআই চাইলেন।কাশীপুর পরিত্যক্ত রেল কোয়ার্টার থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার দেহ।

Written by SNS Kolkata | May 7, 2022 11:32 am

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), quality = 100

এবার খোদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ’ই দলীয় কর্মী খুনের ঘটনায় সিবিআই চাইলেন। বৃহস্পতিবার কাশীপুর পরিত্যক্ত রেল কোয়ার্টার থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় যুব মোর্চা নেতা অর্জুন চৌরাসিয়ার দেহ।

বিজেপির অভিযোগ, পরিকল্পনা করে খুন করা হয়েছে অর্জুনকে। তাঁর বঙ্গ সফরের মধ্যেই দলীয় কর্মীর রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে কর্মসূচি কাঁটছাট করে তড়িঘড়ি নিশিথ অধিকারী, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে সঙ্গে নিয়ে মৃত অর্জুন চৌরাসিয়া’র পরিবারের সঙ্গে দেখা করতে কাশীপুরের ঘোষ বাগানে যান। কথা বলেন মৃত’র পরিবারের সঙ্গে।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন,”এই হত্যকাণ্ডের সিবিআই তদন্ত হওয়া উচিত। রাজনৈতিক উদ্দেশ্যেই খুন করা হয়েছে চৌরাসিয়াকে।”

পাশাপাশি তিনি আরও বলেন,” যুবমোর্চা নেতাকে হত্যা করা হয়েছে। পরিবারের দাবী, জঘন্য ভাবে হত্যা করা হয়েছে। ” বুধবার ছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের তৃতীয় বার ক্ষমতায় আসার বর্ষ পূর্তি,

আর সেই বর্ষপূর্তির দ্বিতীয় দিনে খোদ শহবের বুকে দলীয় কর্মীর খুনের ঘটনয় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে খোঁচা দিয়ে অমিত শাহ বলেন,” তৃণমূল সরকারের এক বছর এর পরের দিন থেকে রাজনৈতিক হিংসার পরম্পরা শুরু হয়ে গিয়েছে। বাংলার যেখানেই যান দেখবেন রাজনৈতিক হিংসা। বিরোধী রাজনৈতিক নেতাদের বেছে বেছে নিশানা করা হচ্ছে।”

আজই এই মৃত্যুর সি বি আই তদন্তের দাবি জানিয়ে আদালতে গিয়েছে বিজেপি। এরই মধ্যে খোদ স্বরাষ্ট্রমন্ত্রী নিজে সিবিআই চাইলেন, তবে রাজ্য পুলিশের উপর যে ভরসা নেই তাদের, তা মনে করিয়ে দিয়ে অমিত শাহ বলেন, ” সিবিআই এর তদন্ত করার নির্দেশ অনেক গুলি র ক্ষেত্রে দিয়েছে আদালত। এত কম সময়ে এত সিবিআইএর নির্দেশের নজির নেই। প্রমাণ আদালতের ও রাজ্য পুলিশে ভরসা নেই।”

এমনকী আজ ই এই বিষয়ে রাজ্যের কাছে স্বরাষ্ট্র মন্ত্রক রিপোর্ট চেয়ে পাঠিয়েছে বলে জানান স্বরাষ্ট্রমন্ত্রী।