বারাকপুরে হিংসার জন্য দায়ী অর্জুন : জ্ঞানবন্ত সিং

নবান্নে দাঁড়িয়ে এডিজি (আইন শৃঙ্খলা) জ্ঞানবন্ত সিং দাবি করলেন, ব্যারাকপুরে যে ঘটনা ঘটেছে তার নায়ক অর্জুন সিং।

Written by SNS Kolkata | September 3, 2019 1:44 pm

অর্জুন সিং (File Photo: IANS)

রবিবার ভাটপাড়ায় বারাকপুরের বিজেপি সাংসদের আহত হওয়ার ঘটনা নিয়ে রাজ্য রাজনীতি উত্তাল। দলীয় সাংসদকে মেরে মাথা ফাটিয়ে দেওয়ার খবর স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মােদির কাছে ইতিমধ্যেই পৌঁছে দিয়েছেন মুকুল রায়।

সােমবার এই ঘটনা নিয়ে বিধানসভাতেও যথেষ্ট উত্তেজনার সৃষ্টি হয়। মার খেয়ে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি থাকা অর্জুনকে দেখতে যান রাজ্যপাল জগদীপ ধনকড়। ঠিক এই অবস্থায় নবান্নে দাঁড়িয়ে এডিজি (আইন শৃঙ্খলা) জ্ঞানবন্ত সিং দাবি করলেন, ব্যারাকপুরে যে ঘটনা ঘটেছে তার নায়ক অর্জুন সিং।

জ্ঞানবন্ত সিং বলেন, সােমবার সকালে ফিডার রােডে গণ্ডগােলের নেতৃত্ব দেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন পুত্র পবন সিং। লােকসভা নির্বাচনের পর গত দেড় মাস ধরে পুলিশের পেশাদারিত্বেই ব্যারাকপুরে আইন শৃঙ্খলা ফিরে আসে। কিন্তু রবিবার ছােট ঘটনাকে ইস্যু করে অশান্তি সৃষ্টি করার নেপথ্যে ছিলেন অর্জুন সিংই।

এদিন ব্যারাকপুরের পুলিশ প্রশাসনের প্রশংসা করে জ্ঞানবন্ত সিং বলেন, কোথাও দেখা যায়নি পুলিশ লাঠি চালাচ্ছে। বরং সংবাদমাধ্যমে দেখা গিয়েছে কারা পুলিশের ওপর পাথর ছুঁড়ছে। ভিডিও ফুটেজ খতিয়ে দেখে সবার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে দিয়েছেন জ্ঞানবন্ত সিং।

সাংবাদিক সম্মেলনে জ্ঞানবন্ত সিং বলেন, পুলিশ কমিশনার ভেবেছিলেন, তিনি বুঝিয়ে বললে হয়তাে অবরােধ উঠে যাবে। কিন্তু তা না হয়ে বরং বােমা পড়েছে জগদ্দল এবং শ্যামনগরে। পুলিশ বিজেপি সংঘর্ষে কিছু মানুষ আহত হয়েছেন। তবে এই অশান্তির নায়ক অর্জুন সিংই।