মমতার জয়ে শুভেন্দুকে ‘পাগলের বাচ্চা’ বললেন অনুব্রত

বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে মমতা বন্দ্যোপাধ্যায় ৫৮ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে পরাজিত করায়, মণ্ডল একে স্বাভাবিক ঘটনা বলেই মত প্রকাশ করলেন।

Written by খায়রুল আনাম Kolkata | October 4, 2021 5:46 pm

অনুব্রত মণ্ডল (Photo: IANS)

রাজনীতির ভোট ময়দানে এক সময় বলা হয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট প্রচারে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডল প্রচারে যাবেন। এবং তিনি দলীয় প্রচারে ত্রিপুরাতেও যাবেন বলে জোর গুঞ্জন উঠেছিল।

কিন্তু তিনি কোথাও যাননি। তবে, রবিবার ৩ অক্টোবর ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ফলাফল ঘোষণায় বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে মমতা বন্দ্যোপাধ্যায় ৫৮ হাজার ৮৩২ ভোটের ব্যবধানে পরাজিত করায়, মণ্ডল একে স্বাভাবিক ঘটনা বলেই মত প্রকাশ করলেন।

এদিন তিনি বোলপুরে বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় জিতবেন না তো অন্য কেউ জয়ী হবে? আমি তো আগেই বলেছিলাম, মমতা বন্দ্যোপাধ্যায় ভবানীপুরে ৬০ থেকে ৮০ হাজার ভোটে জিতবেন।

তিনি লক্ষ্মীর ভাণ্ডার, দুয়ারে সরকারের মতো উন্নয়নমূলক কাজের নিরিখেই জিতেছেন। সেই সাথে তিনি দাবি করেন যে, আদালতের রায়ে যদি নন্দীগ্রামে ভোটের পুনর্গণনা হয় তাহলে সেখানেও মমতা বন্দ্যোপাধ্যায় ৫০ থেকে ৬০ হাজার ভোটের ব্যবধানে জিতবেন।

এদিন অনুব্রত মণ্ডল বিজেপি এবং বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর তীব্র সমালোচনা করে বলেন, বিজেপি একটা ছাগল, বিড়ালের দল। ওরা এবার চার পায়ে হাঁটবে। বিজেপি দেশের সম্পদ বিক্রি করে দিচ্ছে।

আর সেই সাথে তিনি শুভেন্দু অধিকারীকে রাজনৈতিক ব্যক্তি হিসেবে কোনও গুরুত্ব না দিয়ে বলেন, ও মানুষের জায়গায় আছে না কী? ও তো একটা ‘পাগলের বাচ্চা’।

এই মন্তব্যের মধ্যে দিয়ে অনুব্রত মণ্ডল শুভেন্দু অধিকারীর বাবা সাংসদ শিশির অধিকারকেই ‘পাগল’ বলে বিঁধেছেন বলেই মনে করা হচ্ছে।