চিটফান্ড এজেন্টের বিরুদ্ধে খুনের অভিযােগ

চিটফান্ড এজেন্টের মারে মৃত আমানতকারী। আর তার জেরে তােলপাড় গােটা এলাকা। হাওড়ার চেঙ্গাইলের কাজিপাড়ায় এমনই অভিযােগ উঠে এসেছে।

Written by SNS Howrah | January 11, 2021 9:00 am

প্রতিকি ছবি (File Photo: iStock)

চিটফান্ড এজেন্টের মারে মৃত আমানতকারী। আর তার জেরে তােলপাড় গােটা এলাকা। হাওড়ার চেঙ্গাইলের কাজিপাড়ায় এমনই অভিযােগ উঠে এসেছে। রবিবার ঘটা এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

জানা গিয়েছে, মৃতের নাম কাজি সাহাবুদ্দিন। সে ওই চিটফান্ড এজেন্টের কাছে আঠারাে হাজার টাকা জমিয়ে রেখেছিলেন। মেয়ের বিয়ের জন্য সে এদিন ওই এজেন্টের কাছে টাকা চাইতে গিয়েছিলেন। তখনই তর্কবিতর্ক হয়।

অভিযােগ তখন তাকে মাথায় ইট দিয়ে মারা হয়। স্থানীয় সূত্রে খবর কাজী সাহাবুদ্দিনের মাথায় এমনভাবে আঘাত করা হয় যে সেই ইটটি দু টুকরাে হয়ে যায়। তারপর স্থানীয়রা তাকে উলুবেড়িয়া হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকের কাজী সাহাবুদ্দিনকে মৃত বলে ঘােষনা করেন।

এই ঘটনা ঘটার পর ওই চিটফান্ড এজেন্ট ও তার ভাই পলাতক। পুলিশ তাদের বাড়ির দুই মহিলাসহ মােট চারজনকে আটক করেছে। মৃতের আর এক মেয়ে অভিযােগ করেন, এই ঘটনার সময় বাবাকে বাঁচাতে গিয়ে তিনিও চড় থাপ্পর খান। দোষীদের উপযুক্ত শাস্তির দাবি করেছেন তিনি।

স্থানীয় পুলিশ প্রশাসন পুরাে ঘটনার তদন্ত শুরু করেছে। এদিকে মেয়ের বিয়ের আগেই বাবার মৃত্যুর ঘটনায় এলাকায় শােকের ছায়া নেমে এসেছে।