মুখ্যমন্ত্রী দুয়ারে সরকার প্রকল্পকে কটাক্ষ অগ্নিমিত্রার

২০২১ বাংলায় বিজেপি ক্ষমতায় আসবে মুখ্যমন্ত্রীর এন্টারটেইনমেন্টটাকে খুব মিস করবাে এমনটাই কটাক্ষ করলেন সভানেত্রী অগ্নিমিত্রা পল।

Written by SNS West Medinipur | December 16, 2020 6:31 pm

অগ্নিমিত্রা পাল (Photo: IANS)

দুয়ারে দুয়ারে সরকার নয় দুয়ারে দুয়ারে যমরাজ, যখন এরা বাড়িতে আসবে তখন সাবধান আপনার মানিব্যাগ সামলে রাখবেন, এরা ব কিছু চুরি করে নিতে পারে। গরু সামলে রাখবেন তাও পাচার করে দেবে। চাল ডাল দেখলে জিভ থেকে লালা পড়ে। তাই দিল্লিতে কৃষক আন্দোলনে লােক পাঠাচ্ছে তৃণমূল।

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুর জেলার বেলদা থানার খাকুড়দাতে বিজেপির মহিলা মাের্চার কো সমাবেশে এভাইে কটাক্ষ করলেন বিজেপির মহিলা মাের্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল।

পাশাপাশি তিনি আরাে বলেন দিদিমণি এতটাই এন্টারটেইনমেটের ফ্যাক্টর সারা দেশের মানুষ পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে নিয়ে হাসাহাসি করে। ২০২১ বাংলায় বিজেপি ক্ষমতায় আসবে মুখ্যমন্ত্রীর এন্টারটেইনমেন্টটাকে খুব মিস করবাে এমনটাই কটাক্ষ করলেন সভানেত্রী অগ্নিমিত্রা পল।

পাশাপাশি পুলিশ প্রশাসনের উপর আঙ্গুল তোলেন সভানেত্রী অগ্নিমিত্রা পল, তিনি বলেন বর্তমান পুলিশ প্রশাসন এখন তৃণমূলের ক্যাডারে পরিণত হয়েছে। এদিন সমাবেশে উপস্থিত ছিলেন বিজেপি দলের পশ্চিম মেদিনীপুর জেলার  সভাপতি শমিত কুমার দাস সহ একাধিক জেলা ও মন্ডল বিজেপি নেতৃত্ব।