হামলার জের, ওয়াই প্লাস নিরাপত্তায় অশােক দিন্ডা

মঙ্গলবার শেষ লগ্নের প্রচারে বেরিয়েছিলেন দিন্ডা। অভিযােগ, নির্বাচনী কর্মসূচি সেরে বাড়ি ফেরার সময় তাঁর উপর হামলা চালানাে হয়।

Written by SNS Kolkata | April 2, 2021 9:25 am

নির্বাচনী কর্মসূচি সেরে বাড়ি ফেরার সময় অশােক দিন্ডার উপর হামলা চালানাে হয়। (Photo: Twitter | @Arindam56395682

ওয়াই প্লাস নিরাপত্তা পাচ্ছেন পূর্ব মেদিনীপুরের ময়নার বিজেপি প্রার্থী অশােক দিন্ডা। মঙ্গলবার তাঁর উপর হামলার পরই নিরাপত্তা বাড়ানাের সিদ্ধান্ত নেওয়া হল। তাঁর বাড়িতে নিরাপত্তার পাশাপাশি, সর্বক্ষণের সঙ্গী হিসেবে থাকবেন ২০ জন সিআরপিএফ জওয়ান। ভবিষ্যতে যাতে এমন ঘটনার শিকার না হতে হয়, তার জন্যই এই সিদ্ধান্ত বলে জানা গিয়েছে। 

প্রসঙ্গত, মঙ্গলবার শেষ লগ্নের প্রচারে বেরিয়েছিলেন দিন্ডা। অভিযােগ, নির্বাচনী কর্মসূচি সেরে বাড়ি ফেরার সময় তাঁর উপর হামলা চালানাে হয়। ইট দিয়ে তাঁর কাঁধে আঘাত করা হয়। তাঁর গাড়ির কাঁচ ভেঙে দেওয়া হয়। দিন্ডার অভিযােগ, বিজেপি-কে আটকাতেই পরিকল্পনা করে হামলা চালিয়েছে তৃণমূল।

যদিও সেই অভিযােগ অস্বীকার করে তৃণমূল পাল্টা দাবি করেছে, এই ঘটনা বিজেপি-র আদি এবং নব্য-র দ্বন্দ্বেরই ফল। যদিও দিন্ডার অভিযােগ, বাইরে থেকে ভাড়া করে গুন্ডা নিয়ে এসে এ ধরনের কাজ করেছে তৃণমূল। এটা পুরােপুরি পূর্ব পরিকল্পিত হামলা বলেই মত তাঁর। যে ভাবে হামলা চালানাে হয়েছিল, বরাত জোরে বেঁচে গিয়েছেন বলেও জানিয়েছেন ময়নার বিজেপি প্রার্থী। 

তিনি আরও বলেন, ময়না একটা বিপজ্জনক জায়গা আমরা জানি। আমি এখানকার স্থানীয় ছেলে। সব মানুষ আমাকে দেখতে চাইছেন। নিরাপত্তা নিয়ে আগে কখনও ভাবিনি। কিন্তু এখন যা পরিস্থিতি, যে রাজনীতি তৃণমূল করছে, এটা তাে খুবই কম দেশেই হয়। আমাদের রাজ্য বলেই সম্ভব। তৃণমূলকে তিনি ‘গুন্ডা কোম্পানি’ বলেও কটাক্ষ করেছেন। এই ঘটনার পর কোনও মানুষ তৃণমূলকে সমর্থন করবে না বলেও দাবি করেছেন ময়নার বিজেপি প্রার্থী। বৃহস্পতিবার দ্বিতীয় দফার ভােট। তিনি বুথে বুথে ঘুরবেন বলেও জানিয়েছেন দিন্ডা।