পেট্রোল, ডিজেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে অধীরের পদযাত্রা 

পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বুধবার মুর্শিদাবাদের বহরমপুরের রাস্তায় হাঁটলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সাংসদ অধীর চৌধুরী।

Written by SNS Berhampore | February 25, 2021 8:23 pm

অধীররঞ্জন চৌধুরী (File Photo: IANS)

পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে বুধবার মুর্শিদাবাদের বহরমপুরের রাস্তায় হাঁটলেন প্রদেশ কংগ্রেস সভাপতি সাংসদ অধীর চৌধুরী। তার সঙ্গে পা মেলান জেলা সভাপতি বিধায়ক আবু হেনা, বিধায়িকা ফিরােজা বেগম, জেলা কংগ্রেসের সাধারণ সম্পাদক মাহফুজ আলাম ডালিম, বহরমপুর শহর কংগ্রেস সভাপতি কার্তিকচন্দ্র সাহা, শহর কমিটির সাধারণ সম্পাদিকা পিনাকী সরকার প্রমুখ।

বহরমপুর শহর কংগ্রেসের ডাকা এই প্রতিবাদ মিছিলটি শহরের বিভিন্ন এলাকা পরিক্রমা করে। মিছিলে কংগ্রেস কর্মী-সমর্থকদের উপস্থিতি ছিল ভালােই। অধীর চৌধুরি বলেন, ‘সারা দেশ জুড়ে লাগামছাড়াভাবে পেট্রোপণ্য ডিজেল, পেট্রোল, রান্নার গ্যাসের দাম বেড়ে চলেছে। সারা দেশের মানুষের উপরে একটা আর্থিক জুলুম, অত্যাচার চলছে।

সরকার বিনা যুক্তিতে শুধুমাত্র মুনাফা লাভের উদ্দেশ্যে সাধারণ মানুষের উপরে এই ধরনের আর্থিক বােঝা চাপিয়ে দিচ্ছে। যেটা তাদের অধিকারের মধ্যে পড়ে না। পেট্রোপণ্যের দর বৃদ্ধি মানে বাজারে তার প্রভাব পড়বে। আর এই প্রভাৱে কারণে নিত্যপ্রয়ােজনীয় জিনিস অগ্নিমূল্য হয়ে চলেছে। এরই প্রতিবাদে আজকের প্রতিবাদ মিছিল।