করােনা আক্রান্ত অভিনেত্রী লিলি চক্রবর্তী

এবার করােনা আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী। বাড়িতেই আইসােলেশনে আছেন অভিনেত্রী।পরিবারের সদস্যদের কথায় করােনা পরীক্ষা করান। পরীক্ষার ফল পজেটিভ এসেছে।

Written by SNS Kolkata | January 20, 2021 1:00 pm

দেব-পাওলির সঙ্গে লিলি চক্রবর্তী। (Photo: Twitter | @tweetsdevian)

এবার করােনা আক্রান্ত হলেন বর্ষীয়ান অভিনেত্রী লিলি চক্রবর্তী । বাড়িতেই আইসােলেশনে আছেন অভিনেত্রী। এক সংবাদ মাধ্যমকে তিনি জানান, তাঁর শনিবার সকালে জ্বর আসে। পরিবারের সদস্যদের কথায় করােনা পরীক্ষা করান। পরীক্ষার ফল পজেটিভ এসেছে। তবে অভিনেত্রী আশ্বস্ত করেছেন চিন্তার কোনও কারণ নেই। 

তিনি জানিয়েছেন, ডাক্তারের পরামর্শ মেনে চলছেন। সময় মতাে ওষুধ খাচ্ছেন। এখন তাঁর শরীরে আর জ্বর নেই, শ্বাসকষ্টের আর সমস্যাও নেই। তাঁর নার্সিংহােমে ভর্তি হওয়ার মতাে পরিস্থিতি এখনও তৈরি হয়নি। 

তিনি জানিয়েছেন, তবে হাসপাতালের সঙ্গে প্রাথমিক ভাবে কথা বলে রাখা হয়েছে। তিনি অসুস্থবােধ করলে হাসপাতালে খবর দেওয়া হবে। যদিও এখন তাঁর কোনও গুরুতর সমস্যা নেই বলে জানিয়েছেন ৭৯ বছরের এই তারকা। 

১৯৫৮ সাল থেকে অভিনয়ে হাতেখড়ি হয় অভিনেত্রী লিলি চক্রবর্তীর। প্রথম ছবি ‘ভানু পেল লটারি’। তারপর একের পর এক ‘দেওয়া নেওয়া’, ‘এই করেছ ভালাে’, ‘জনঅরণ্য’, ‘দুই পুরুষ’, ‘কলঙ্কিণী কঙ্কাবতী’র মতাে সিনেমাতে অভিনয় করেছেন এবং দর্শকদের মন জয় করেছেন। 

তিন হিন্দি ছবিতেও অভিনয় করেছেন। যেমন ‘চুপকে চুপকে’, ‘এক দিন অচানক’ ইত্যাদি। এই বয়সেও ‘রাজকাহিনি’, ‘পোস্ত’, ‘বিবাহ ডায়েরিজ’, ‘দুর্গেশগড়ের গুপ্তধন’-এর মতাে সিনেমাতে দক্ষতার সঙ্গে অভিনয় করেছেন। 

তিনি প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের মতাে অভিনেতার সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন দেব-পাওলি অভিনীত ‘সাঁঝবাতি’ সিনেমাতে। তিনি সম্প্রতি কোয়েল মল্লিক অভিনীত ‘রক্তরহস্য’ ছবিতে অভিনয় করেছেন। 

আগেই টলিপাড়ার অনেকেই করােনা আক্রান্ত হয়েছেন। যাদের মধ্যে রয়েছেন, কোয়েল মল্লিক, রঞ্জিত মল্লিক, রাজ চক্রর্তী, সুদীপ্তা চক্রবর্তী, অপরাজিতা আঢ্য-র মতো তারকারা। তাঁর অনুরাগীরা সুস্থতা কামনা করেছেন।