মাদকসহ ধৃত অভিনেত্রী

মাদক সহ গ্রেফতার হলেন হুগলির যুব মাের্চার পর্যবেক্ষক অভিনেত্রী পামেলা গােস্বামী। ১০০ গ্রাম কোকেন সহ নিউ আলিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

Written by SNS Kolkata | February 20, 2021 6:18 pm

প্রতীকী ছবি (File Photo: iStock)

লক্ষাধিক টাকার মাদক সহ গ্রেফতার হলেন হুগলির যুব মাের্চার পর্যবেক্ষক অভিনেত্রী পামেলা গােস্বামী। ১০০ গ্রাম কোকেন সহ নিউ আলিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পামেলার সঙ্গে তার ঘনিষ্ঠ সহযােগী ও বিজেপি নেতা প্রবীর দে’কেও গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রের খবর, পুলিশের কাছে আগেই খবর ছিল পামেলা মাদকের ব্যবস্থা করেন। তাই অনেক দিন ধরেই পুলিশ পামেলার উপর নজরদারি চালাচ্ছিল। এদিন সকাল থেকেই ওই বিজেপি নেত্রীর উপর নজরদারি চালাচ্ছিল পুলিশ। তারপরেই পুলিশ নিউ আলিপুরের রাস্তা থেকে পামেলাকে পাকড়াও করেন বিপুল পরিমাণ মাদক সহ।

এমনকি গ্রেফতার হওয়া তার অপর সঙ্গীর কাছ থেকে পুলিশ মাদক উদ্ধার করেছে। পুলিশের দাবি অনুযায়ী যার বাজার মূল্য কয়েক লক্ষ টাকা। পুলিশ সূত্রের খবর, পামেলার উপর নজরদারি চালাতে চালাতেই পুলিশ জানতে পারে পামেলা নিউ আলিপুর এলাকাতে ঘন ঘন যাতায়াত করছেন।

এমনকি ধৃত প্রবীর দে’কেও নিউ আলিপুর এলাকাতে ঘােরাফেরা করতে দেখা যাচ্ছে। প্রায় প্রতিদিনই পামেলাকে দেখা যাচ্ছে নিউ আলিপুরের রাস্তায় দাঁড়িয়ে থাকতে। পুলিশের দাবি, পামেলা গাড়ি দাঁড় করিয়ে রাস্তায় গিয়ে কিছুক্ষণ দাঁড়াতেন। সেই সময় কেউ না কেউ এসে তার কাছ থেকে মাদক নিয়ে যেত।

পুলিশ এই খবর পেয়ে নিউ আলিপুরের ওই রাস্তাতে ফাঁদ পেতে দাঁড়িয়ে থাকে। পামেলাও গাড়ি নিয়ে ওই রাস্তায় গিয়ে দাঁড়ালে পুলিশ তাকে পাকড়াও করে।

সূত্রের খবর, বিজেপি নেত্রীর ব্যাগ থেকে কোকেন পাওয়া গিয়েছে। এমনকি বিজেপি নেত্রীর গাড়ির সীটের নিচ থেকেও বিপুল পরিমাণ মাদক পাওয়া গিয়েছে বলে সূত্র মারফত খবর। পুলিশের তরফ থেকে দাবি করা হয়েছে।

পামেলা এবং প্রবীর দুজনেরই মাদকের নেশা রয়েছে। সামনে নির্বাচন তার প্রচারে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এখন শহরে আছে। এর মধ্যেই মাদক পাচার কাণ্ডে বিজেপি নেত্রীর নাম সামনে আসায় স্বভাবতই অস্বস্তিতে গেরুয়া শিবির।

কিছুদিন আগেই বিজেপি’র একটি সভায় পামেলার মঞ্চে ওঠা নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। তিনি এই বিষয়ে ফেসবুকে অভিযােগও করেন। যদিও কিছুক্ষণের মধ্যে সেই পােস্ট ফেসবুক থেকে মুছে দেন পামেলা।