ঘাটাল লোকসভায় প্রার্থী হতে চান অভিনেতা হিরণ

Written by SNS February 6, 2024 1:29 pm

স্টেটসম্যান ওয়েব ডেস্ক: ঘাটালের সাংসদ দেব তিনটি গুরুত্বপূর্ণ কমিটি থেকে ইস্তফা দিয়েছেন। সেই ইস্তফা নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তীব্র হয়েছে, হয়তো দেব আগামীতে আর তৃণমূলের প্রার্থী হবেন না! সেই জল্পনার মধ্যেই নিজেকে একধাপ বাড়িয়ে রাখলেন বিজেপি বিধায়ক ও অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। তিনি আসন্ন ঘাটাল লোকসভায় বিজেপির প্রার্থী হতে চান। সোমবার বিধানসভা চত্বরে দাঁড়িয়েই তিনি বলেন, আমার কোনও অসুবিধা নেই। দল বললে আমি প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করতে রাজি।

উল্লেখ্য, গত শনিবার তিনটি কমিটি থেকে ইস্তফা দিয়েছেন দেব। সাংসদ দেব বীরসিংহ ডেভেলপমেন্ট অথরিটির ভাইস চেয়ারম্যান, ঘাটাল হাসপাতালের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান এবং ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহা বিদ্যালয়ের প্রেসিডেন্ট পদ থেকে ইস্তফা দিয়েছেন।

ইস্তফা দেওয়ার পরই তাঁর রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে নানা জল্পনা শুরু হয়। চব্বিশের লোকসভা ভোটে তিনি তৃণমূলের প্রার্থী হবেন কিনা, সেই প্রশ্নের উত্তর খুঁজছে রাজনৈতিক মহল। অনেকে আবার ধারণা করছেন, তিনি হয়তো বিজেপি যোগ দেবেন। এই সব জল্পনার মাঝে মুখ খুললেন দেবের বন্ধু তথা বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। লোকসভা ভোটে এবার দাঁড়ালে হেরে যাবেন তৃণমূল সাংসদ। তাই তিনি সব ছাড়তে চাইছেন।

এই প্রসঙ্গে হিরণ বলেন, ”আমি সাধুবাদ জানাই। ১০ বছর পরে হলেও তিনি সঠিক সিদ্ধান্ত নিয়েছেন। শ্যুটিং করতে করতে রাজনীতি করা সম্ভব নয়। রাজনীতি কোনও পার্ট টাইম জব নয়। ১০ বছর ধরে পার্ট টাইম পলিটিশিয়ান হয়ে কাজ করার পর তিনি যে সিদ্ধান্ত নিয়েছেন, তাকে আমি স্বাগত জানাচ্ছি।”