বিজেপিকে আক্রমণ অভিষেকের 

বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে জনসভা থেকে এভাবেই বিজেপি বিরােধী আক্রমণকে আরও শান দিলেন সাংসদ যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Written by SNS Kolkata | January 8, 2021 1:50 pm

অভিষেক বন্দ্যোপাধ্যায় (File Photo: IANS)

বৃহস্পতিবার দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে জনসভা থেকে এভাবেই বিজেপি বিরােধী আক্রমণকে আরও শান দিলেন সাংসদ যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। একুশের আগে সংগঠনের পরিস্থিতি খতিয়ে দেখতে চারদিনের সফরে উরবঙ্গে গিয়েছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বুধবার রাতে মালবাজার থেকে দক্ষিণ দিনাজপুরে পৌঁছন তিনি। এ দিন গঙ্গারামপুর স্টেডিয়াম সংলগ্ন মাঠে জনসভা থেকে বিজেপি বিরােধিতায় একাকি আক্রমণ শানালেন তিনি। ‘তােলাবাজ ভাইপাে থেকে বহিরাগত’-এক সভায় থেকে সবকিছুর জবাব দেন তিনি।

প্রসঙ্গত, বিজেপিতে যােগ দেওয়ার দিনই ‘তােলাবাজ ভাইপাে হঠাও’ স্লোগান তুলেছিলেন শুভেন্দু। তার জবাবে আগেও শুভেন্দুকে পাল্টা তােলাবাজ বলে আক্রমণ করেছেন অভিষেক। গঙ্গারামপুরে সভাতেও তিনি বলেন, ‘আমাকে তােলাবাজ ভাইপাে বলা হচ্ছে। কিন্তু তোলাবাজ তাে আপনি। টিভিতে টাকার বান্ডিল নিতে আপনাকেই দেখেছিল মানুষ।’

এরপর জনতার উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়ে অভিষেক বলেন, ‘টিভিতে টাকা নিতে দেখেছিলেন কাকে? কে টাকা নিয়েছিল?’ একই সঙ্গে চ্যালেঞ্জ ছুড়ে ডায়মন্ড হারবারের সাংসদ বলেন, ‘তােলাবাজ প্রমাণ করতে পারলে আমি ফাঁসিতে ঝুলতেও রাজি আছি। কারণ, আমাদের সামনে আদর্শ ক্ষুদিরাম বসু। প্রাণ দিতে আমরা ভয় পাই না। তবে তার আগে প্রমাণ দিন তােলাবাজির। সভা থেকে বিজেপিকে আক্রমণের পাশাপাশি অভিষেকের মুল নিশানায় ছিলেন শুভেন্দুই।