৯ বছর পর অবশেষে নিজের গড়ে ফিরছেন সুশান্ত 

কঙ্কালকাণ্ডে অভিযুক্ত সুশান্ত ঘােষের বিরুদ্ধে একের পর এক মামলা দেওয়া হয়। শেষপর্যন্ত সুপ্রিম কোর্টে গিয়ে স্বস্তি মিলেছে।

Written by SNS Kolkata | December 1, 2020 5:26 pm

সুশান্ত ঘােষ (Photo: Twitter | @RaktimCPIM)

দীর্ঘ ৯ বছর পর নিজের গড় গড়বেতায় ফিরছেন সিপিএম নেতা সুশান্ত ঘােষ। সােমবার আলিমুদ্দিনের পার্টি অফিস থেকে বের হওয়ার সময় বললেন, কঙ্কাল কোথায় কীভাবে এল তার সবই জানতে পারবেন রাজ্যবাসী। 

কঙ্কালকাণ্ডে অভিযুক্ত সুশান্ত ঘােষের বিরুদ্ধে একের পর এক মামলা দেওয়া হয়। শেষপর্যন্ত সুপ্রিম কোর্টে গিয়ে স্বস্তি মিলেছে। আগামী ৬ ডিসেম্বর তিনি যাবেন শালবনিতে। সেখানে থেকে কমপক্ষে ১০ হাজার কর্মী সমর্থককে নিয়ে মিছিল করে ঢুকবেন নিজের কেন্দ্র গড়বেতায়। 

কঙ্কালকাণ্ডে তাঁর নাম জড়ান নিয়ে সুশান্ত ঘােষ বলেন, কঙ্কাল কীভাবে এল তার সবই জানতে পারবে রাজ্যবাসী। অনেক মিথ্যা কথা রটান হয়েছিল ওই অভিযােগকে ঘিরে। যখনই আদালতে কোনও একটি মামলায় স্বক্তি মিলেছে তখনই অন্য মামলা দিয়ে দেওয়া হয়েছে। বহু পুরনাে মৃতদেরে পাশ থেকে কীভাবে স্যান্ডো গেঞ্জি পাওয়া গেল তারও রহস্য খুলবে। অনেক ছবিই দেখতে পাবেন ৬ ডিসেম্বর। 

প্রসঙ্গত, কঙ্কালকাণ্ডে গ্রেফতার হয়েছিলেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী সুশান্ত ঘােষ। জামিন পেলেও আদালতের নির্দেশে জেলায় ঢােকার অনুমতি পাননি। নিজের কেন্দ্র গড়বেতাতেও যেতে পারেননি। সেই নিষেধাজ্ঞা উঠেছে। ফলে এখন গড়বেতায় যাওয়ার ক্ষেত্রে আর কোনও বাধাই নেই।