ইয়াসের আশঙ্কায় বাতিল ১৬২ টি ট্রেন

ঘূর্ণিঝড় ইয়াসের আশঙ্কায় ইতিমধ্যে বাতিল করা হয়েছে ১১৯ টি দূরপাল্লার ট্রেন। সােমবার আরাে ৪৩ টি ট্রেন বাতিল করল দক্ষিণ পূর্ব রেলওয়ে।

Written by SNS Kolkata | May 25, 2021 6:27 pm

প্রতিকি ছবি (Photo: iStock)

ঘূর্ণিঝড় ইয়াসের আশঙ্কায় ইতিমধ্যে বাতিল করা হয়েছে ১১৯ টি দূরপাল্লার ট্রেন। সােমবার আরাে ৪৩ টি ট্রেন বাতিল করল দক্ষিণ পূর্ব রেলওয়ে। ঝড়ের সময় রেললাইনের ওপর গাছপালা, বৈদ্যুতিন তারের খুঁটি উপরে পড়ার আশঙ্কায় এই ট্রেন গুলাে বাতিল করা হয়েছে বলে দক্ষিণ-পূর্ব রেলের তরফে জানানাে সােমবার দক্ষিণ-পূর্ব রেলের তরফ এ ট্রেন বাতিল হয়েছে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে তার মধ্যে রয়েছে হাওড়া মুম্বাই আপ ও ডন স্পেশাল ট্রেন। এই দিনগুলি আজ হয়েছে।

মঙ্গলবার এবং আগামী বৃহস্পতিবার এর জন্য বাতিল করা হয়েছে। এছাড়াও বাতিল করা হয়েছে একাধিক প্যাসেঞ্জার ট্রেন। দক্ষিণ-পূর্ব রেলে তরফে জানানাে হয়েছে, রুপসা বারিপদ, রুপসা ভঞ্জপুর, টাটানগর খড়গপুর প্রকৃতির রূপে মধ্যে যাতায়াতকারী এই প্যাসেঞ্জার ট্রেন গুলি রবিবার থেকে বাতিল করা হয়েছে।

প্রসঙ্গত ঘূর্ণিঝড়ের আশঙ্কায় আগেই বাতিল করা হয়েছে ১১৯ স্পেশাল ট্রেন। হাওড়া পুনে, হাওড়া পুরি, হাওড়া টিরুবনন্টপুরম, হাওড়া কন্যাকুমারী, হাওড়া নিউ দিল্লি এক্সপ্রেস প্রভৃতি ট্রেনগুলাে বাতিল করা হয়েছে।