পথ দুর্ঘটনায় প্রয়াত তেলেঙ্গানার বিধায়ক লাস্য নন্দিতা

Written by SNS February 23, 2024 12:57 pm

হায়দরাবাদ, ২৩ ফেব্রুয়ারি: তেলেঙ্গানায় পথ দুর্ঘটনায় প্রয়াত হলেন ভারত রাষ্ট্র সমিতির বিধায়ক লাস্য নন্দিতা। আজ, শুক্রবার ভোরে এই ঘটনাটি ঘটেছে হায়দরাবাদের উপকণ্ঠে পাটানচেরু রিং রোডে। ৩৭ বছর বয়সী নন্দিতা প্রথমবার তেলেঙ্গানার বিধায়ক নির্বাচিত হন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার একটি ডিভাইডারে ধাক্কা মারে। দুমড়েমুচড়ে যায় গাড়ির বনেট। দুর্ঘটনার পর সঙ্গে সঙ্গে উদ্ধার কাজে ছুটে আসেন স্থানীয়রা। গুরুতর জখম অবস্থায় নন্দিতা ও তাঁর গাড়ির চালককে নিকটবর্তী একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় কেসিআর-এর দলের এই বিধায়িকার। তাঁর গাড়ির ড্রাইভার এখনও হাসপাতালে চিকিৎসাধীন।

বর্ষীয়ান বিআরএস নেতা ও কার্যকরী সভাপতি কে.টি রামা রাও নন্দিতার মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তিনি তাঁর এক্স হ্যান্ডেলে প্রয়াত বিধায়কের শেষ দলীয় সভার ছবি শেয়ার করেন। সেখানে লেখেন,”এটি এক সপ্তাহ আগের ছবি। এই মাত্র মর্মান্তিক ও দুঃখজনক ঘটনাটির খবর পেলাম যে, নন্দিতা আজ আর আমাদের মধ্যে নেই। একজন তরুণ বিধায়কের মৃত্যুতে আমাদের একটি বড় ক্ষতি হয়ে গেল। নন্দিতা একজন ভালো নেত্রী ছিলেন।”