অর্পণ বসাকের মিষ্টি প্রেমের গল্প ‘স্বপ্নের পিছু পিছু’

সদ্য মুক্তি পেতে চলেছে পরানতাপ মুখার্জী প্রযোজিত ও অর্পণ বসাকের পরিচালিত মিউজিক  ভিডিও স্বপ্নের পিছু পিছু।

Written by SNS New Delhi | June 21, 2019 3:53 pm

'স্বপ্নের পিছু পিছু' মিউজিক ভিডিওর পোস্টার (Photo: SNS)

সদ্য মুক্তি পেতে চলেছে পরানতাপ মুখার্জী প্রযোজিত ও অর্পণ বসাকের পরিচালিত মিউজিক  ভিডিও স্বপ্নের পিছু পিছু। ভিডিয়োর শুট শেষ হয়ে এখন তা পোস্ট প্রোডাকশনে রয়েছে আর খুব শীঘ্রই তা মুক্তি পাবে জনপ্রিয় ওয়েব প্লাটফর্মে।

স্বপ্নের পিছু পিছু, অর্পণ বসাক, ঐশী ভট্টাচার্য, সুপ্রতিম সাহা, মিউজিক ভিডিও
‘স্বপ্নের পিছু পিছু’ মিউজিক ভিডিওর শুটিং চলছে। (Photo: SNS)

 

এই মিউজিক  ভিডিওটি উপস্থাপন করছে সিল্ভার স্ক্রিন প্রোডাকশন আর টুইস্ট ন টার্ন্স

মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঐশী ভট্টাচার্য ও সুপ্রতিম সাহাকে।

ঐশী ভট্টাচার্য বাংলা ছোট পর্দার জনপ্রিয় মুখ। বর্তমানে তিনি স্টার জলসা-র মেগা সিরিয়াল শ্রীময়ীZee বাংলা-র মেগা সিরিয়াল জয়ী-তে অভিনয় করছেন। বাংলা বাণিজ্যিক চলচিত্র অরুন্ধতী-তেও তাকে অভিনয় করতে দেখা গিয়েছিল কোয়েল মল্লিকের শৈশব চরিত্রে।

সুপ্রতিম সাহা ইতিমধ্যেই অভিনয় করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায়-এর গুড নাইট সিটি আর Zee বাংলা Originals-এর গুপি গাএন-এ মুখ্য চরিত্রে। উল্লেখ্য, পরিচালক অর্পণ বসাকের সঙ্গে এটা সুপ্রতিমের চতুর্থ কাজ।

একটি ডান্স স্কুলের ছাত্রছাত্রীর প্রেম কাহিনি নিয়েই গড়ে উঠেছে স্বপ্নের পিছু পিছু মিউজিক  ভিডিওটির গল্পে। নায়ক ইয়াশ ও নায়িকা মেঘনা দু’জনেই ভালো নৃত্যশিল্পী কিন্তু কেউ একে অপরকে সহ্য করতে পারে না। মেঘনার মনে হত ইয়াশ ওর জায়গাটা কেড়ে নেবে। আস্তে আস্তে গল্পের মোড় পাল্টালে দেখা যাবে ইয়াশ ও মেঘনা একে অপরের প্রেমে পরে গেছে।

কি করে তাদের মধ্যে ভালবাসা জন্মালো জানতে হলে দেখতে হবে স্বপ্নের পিছু পিছু

স্বপ্নের পিছু পিছু, অর্পণ বসাক, ঐশী ভট্টাচার্য, সুপ্রতিম সাহা, মিউজিক ভিডিও
‘স্বপ্নের পিছু পিছু’ মিউজিক ভিডিওতে মুখ্য ভূমিকায় অভিনয় করছে ঐশী ভট্টাচার্য, সুপ্রতিম সাহা। (Photo: SNS)

 

আজকাল কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীতা সব জায়গায় দেখতে পাওয়া যায়। কিন্তু এই প্রতিদ্বন্দ্বীতা সরিয়ে রেখে একে অপরের সাথে হাত মিলিয়ে কাজ করলে সেই কাজ যে সাফল্যের চূড়ায় পৌঁছাবে- এমনটাই মনে করেন পরিচালক। এই বার্তাটাই পৌঁছে দিতে চান তিনি এই মিউজিক ভিডিওর মাধ্যমে।

স্বপ্নের পিছু পিছু-তে গানের সুর ও কন্ঠ দিয়েছেন পীযূষ দাস। সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন সন্তু ভৌমিক, মেকাপ দিয়েছেন অর্ণব দাস ও সোনালী। ডান্স কোরিওগ্রাফ করেছেন মেঘনা দে।

“স্বপ্নের পিছু পিছু একটা অন্যরকম প্রেমের গল্প যার সঙ্গে ছোট্ট একটা বার্তা দেওয়ার চেষ্টা করেছে,” নিজের গল্প সম্বন্ধে এমন কথাই জানালেন পরিচালক।