ডনের চরিত্রে শাহরুখের জায়গায় এবার রণবীর

ডনের চরিত্রে শাহরুখের জায়গায় এবার রণবীর।প্রযোজক জোয়া আখতারের রণবীরকেই পছন্দ।

Written by SNS New Delhi | April 9, 2019 8:34 am

‘জিরো’ ছবির ব্যর্থতা সাবধান করে দিয়েছে বলিউড বাদশাকে।বাছবিচার করে ছবি বাছাই করছেন তিনি।রাকেশ শর্মার বায়োপিক থেকেও নিজেকে সরিয়ে নিয়েছেন। শাহরুখের জায়গায় এসেছেন অভিনেতা রণবীর সিং। যদিও ছবির নির্মাতার এখনো পর্যন্ত এই বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি।

বলিপাড়ায় খবর এবার বলিউড বাদশা ‘ডন’ সিক্যুয়েল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন।খুব শীঘ্রই ‘ডন-৩’ ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল।কিন্তু শাহরুখ এই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বলে শোনা যাচ্ছে।এ বছরই ‘ডন-৩’ ছবির শুটিং শুরু হতে পারে।ডনের চরিত্রে শাহরুখকে আর দেখা যাবে না বলেই শোনা যাচ্ছে। এই খবরে বাদশা ভক্তদের রীতিমতো হতাশ করলেন।

ছবির নির্মাতারা শাহরুখের বিকল্প খোঁজা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন।শোনা যাচ্ছে ‘ডন-৩’ ছবিতে দেখা যাবে রণবীর সিংকে।একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শাহরুখের বদল এই ছবিতে অভিনয় করতে পারেন রণবীর সিং।ছবির প্রযোজক জোয়া আখতারের রণবীরকেই পছন্দ। ছবিতে অভিনয় করা নিয়ে ইতিমধ্যেই প্রযোজক এবং অভিনেতার মধ্যে আলোচনা হয়ে গিয়েছে।জোয়ার অফিসের সামনেই সম্প্রতি রণবীরকে দেখা গিয়েছে।জোয়া এবং রণবীর এর মধ্যে ভালো বন্ধুত্বের সম্পর্ক রয়েছে।

এর আগে জয়া আখতারের পরিচালিত ছবি ‘গাল্লি বয়’-তে রনবীর সিংকে অভিনয় করতে দেখা গেছে। ছবিতে অভিনয় করতে পারেন ক্যাটরিনা কাইফ।