মায়ের ফোন কলটাই পাল্টে দিয়েছে অনেক কিছু: সিরাজ

‘মায়ের ফোন কলটাই পাল্টে দিয়েছে অনেক কিছু’, সসামবার খেলার শেষে এমন কথাই জানালেন সিরাজ। অভিষেক টেস্টে খেলতে নামার পর দ্বিতীয় ম্যাচেই চমক দেখালেন সিরাজ।

Written by SNS Brisbane | January 19, 2021 5:24 pm

সিরাজ (Photo: SNS)

‘মায়ের ফোন কলটাই পাল্টে দিয়েছে অনেক কিছু’, সসামবার খেলার শেষে এমন কথাই জানালেন সিরাজ। অভিষেক টেস্টে খেলতে নামার পর দ্বিতীয় ম্যাচেই চমক দেখালেন সিরাজ নিজের কেরিয়ারের একদম শুরুতেই পাঁচটি উইকেট নিয়ে। মাত্র তিনটি ইনিংস খেলেই পাঁচ উইকেট নিয়ে নজর কাড়লেন প্রত্যেকের। তবে সব মিলিয়ে এটা একটা যােগ্য জবাব দিলেন সিরাজ তা বলাই যায়।

সিরিজের মাঝখানে পিতৃবিয়ােগের খবর শুনেও দলের সঙ্গে থেকে গিয়েছিলেন। এবং তখন বলেছিলেন, আমার বাবা তাে। চেয়েছিলেন আমি দেশের হয়ে খেলি, তাই আমি বাবার স্বপ্ন পূরণ করতে চাই। অভিষেক টেস্ট খেলতে নেমে নজর কেড়েছিলেন।

তবে বুকের মধ্যে পিতৃবিয়ােগের ব্যথা নিয়ে মাঠে নেমে সেরা খেলাটা মেলে ধরেছিলেন কিন্তু তাকে পড়তে বর্ণবিদ্বেষের মুখে। তারপর তিনি মুখে কিছু না বলে বল হাতে জবাবটা সকলকে দিয়ে দিলেন। লড়াকু মেজাজটা দেখিয়ে।

সিরাজ বলেন, ‘সত্যি বলতে কি মন থেকে সাহস পাচ্ছিলাম না। তবুও গাব্বায় খেলতে নামার আগে মা আমায় ফোন করেছিল। এবং মায়ের মুখে কথাটা শোনার পরই আমি সাহস পেয়েছিলাম। আর মা আমাকে মনে করিয়ে দিয়েছিলেন বাবার স্বপ্ন পূরণ করাটাই আমার প্রধান লক্ষ্য।

এই কথাটা শােনার পর মানসিক দিক নিয়ে। আরাে পেয়েছিলাম আরাে ভালাে কিছু করে দেখানাের জন্য। আর সেটা করতে পেরেছি। তাই তাে বাবাকে আমি এই বােলিংটা উৎসর্গ করতে চাই। আর বাবার স্বপ্ন কিছুটা হলেও পূরণ করতে পেরেছি। তবে আমাকে ভবিষ্যতে জাতীয় দলে নিয়মিত খেলতে হবে এটাই লক্ষন আমার।