২৪ ঘন্টায় বঙ্গে করােনায় মৃত ২৬

করােনা বাড়ছে হু হু করে।শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতর যে পরিসংখ্যান দিয়েছে,সেখানেই করােনার গ্রাফ যে কতটা ভয়াবহ আকার ধারণ করেছে, তা সহজেই বােঝা যাচ্ছে।

Written by SNS Kolkata | April 17, 2021 12:27 pm

প্রতিকি ছবি (File Photo: iStock)

ভােটের মরশুমে করােনা বাড়ছে হু হু করে। শুক্রবার সন্ধ্যায় স্বাস্থ্য দফতর যে পরিসংখ্যান দিয়েছে, সেখানেই করােনার গ্রাফ যে কতটা ভয়াবহ আকার ধারণ করেছে, তা সহজেই বােঝা যাচ্ছে।

স্বাস্থ্য দফতরের দেওয়া বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করােনায় আক্রান্ত হয়েছেন। প্রায় ৭ হাজার জন। সংখ্যা হিসেবে ৬৯১০। কলকাতায় আক্রান্তের সংখ্যা ১৮-৪৪ জন। গত ২৪ ঘণ্টায় নতুন করে এঁরা করােনায় আক্রান্ত হয়েছেন।

সংক্রমণের নিরিখে দ্বিতীয় স্থানে রয়েছে উত্তর ২৪ পরগনা। এখানে একদিনে আক্রান্ত ১৫৯২ জন। দক্ষিণ ২৪ পরগনায় একদিনে সংক্রমিতের সংখ্যা ৪০২। হাওড়ায় আক্রান্ত ৪২০ জন। বীরভূমে একদিনে আক্রান্ত ৩৭৪। দার্জিলিংয়ে ১২৬ জন।

গত ২৪ ঘণ্টায় বাংলায় করােনায় প্রাণ হারিয়েছেন ২৬ জন। এখনও পর্যন্ত রাজ্যে। করােনায় মারা গিয়েছেন ১০,৫০৬ জন। যতদুর জানা গিয়েছে, করােনায় আক্রান্ত হয়েছেন এবারের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা ৬ প্রার্থী।

করােনা রুখতে ইতিমধ্যে ভােট প্রচারে বড়সড় নিষেধাজ্ঞা জারি করেছে নির্বাচন কমিশন। নির্বাচন কমিশনের বেঁধে দেওয়া সময়সীমার বাইরে যে কোনও ধরনের নির্বাচনী জনসভা ও রােড শাে করা যাবে না বলে নির্দেশিকা জারি করা হয়েছে।