বিবাহবিচ্ছেদ হতে পারে ট্রাম্পের

হােয়াইট হাউসের পাবলিক লিয়াজো বিভাগের প্রাক্তন আধিকারিক নিউম্যানের কথায়, প্রেসিডেন্ট থাকাকালীনই ডােনাল্ড ট্রাম্পের সঙ্গে মনোমালিন্য শুরু হয় মেলানিয়ার।

Written by SNS Washington | November 9, 2020 10:30 am

ডােনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্প (Photo: AFP)

সদ্য নির্বাচনে হেরেছেন আমেরিকার রাষ্ট্রপতি ডােনাল্ড ট্রাম্প। সেই ক্ষত এখনও সারেনি। এরইমধ্যে তােলপাড় ট্রাম্পের ব্যক্তিগত জীবন। সূত্রের খবর, আমেরিকার বিদায়ী ফার্স্ট লেডি মেলানিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ হতে পারে ট্রাম্পের। সাদা বাড়ি থেকে ট্রাম্প বেরােলেই বিচ্ছেদ হবে তাদের, এমনই চাঞ্চল্যকর দাবি তুলেছেন হােয়াইট হাউসের এক প্রাক্তন আধিকারিক। 

হােয়াইট হাউসের পাবলিক লিয়াজো বিভাগের প্রাক্তন আধিকারিক নিউম্যানের কথায়, প্রেসিডেন্ট থাকাকালীনই ডােনাল্ড ট্রাম্পের সঙ্গে মনোমালিন্য শুরু হয় মেলানিয়ার। কিন্তু সেই সময় যেহেতু ক্ষমতায় ছিলেন ট্রাম্প, তাই তাঁর বিরুদ্ধে বিবাহবিচ্ছেদ মামলা দায়ের করলে নিজের ক্ষমতার অপব্যবহার করতে পারেন ট্রাম্প, এমনটাই আশঙ্কা করছিলেন মেলানিয়া। এই ভাবনা থেকেই সেই সময় তিনি বিবাহ বিচ্ছেদের জন্য আবেদন জানাননি তিনি। 

কিন্তু যেহেতু বর্তমানে ক্ষমতাচ্যুত হয়েছেন তিনি, তাই শীঘ্রই বিচ্ছেদ হতে পারে এই দম্পতির, দাবি নিউম্যানের। শুধু তাই নয়, জানা গিয়েছে নিজের সন্তান ব্যারনের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত মেলানিয়া।

প্রসঙ্গত, এর আগেও ট্রাম্পের সম্পত্তির ওপর ব্যারনের সমান ভাগ নিয়ে ধনকুবের ডােনাল্ড ট্রাম্পের সঙ্গে দীর্ঘদিনের মনােমালিন্য চলছিল মেলানিয়ার। প্রসঙ্গত ডােনাল্ড ট্রাম্পের প্রাক্তন স্ত্রী মার্লা মেপলসকে এই শর্তে ডিভাের্স দিতে রাজি হয়েছিলেন ট্রাম্প যে বিবাহ বিচ্ছেদের পর কোনভাৱে স্বামীর সমালােচনা করে কোন বই লিখতে পারবেন না। প্রকাশ্যে কিছু বলতে পারবেন না তিনি। মনে করা হচ্ছে মেলানিয়ার সঙ্গে বিচ্ছেদের ক্ষেত্রেও এমনই শর্ত রাখতে পারেন ডােনাল্ড ট্রাম্প।