পৃথিবীতে মমতাকে আটকাবার কেউ নেই : সুব্রত মুখার্জি

একদিকে রাজ্যজুড়ে ভােট পরবর্তী হিংসা নিয়ে চলছে। সিবিআইয়ের অভিযান আর বিভিন্ন আর্থিক দুর্নীতির তদন্ত চালাচ্ছে। কেন্দ্রীয় সরকারের অন্য সংস্থা।

Written by SNS Kolkata | September 12, 2021 3:46 am

সুব্রত মুখােপাধ্যায় (File Photo: IANS)

একদিকে রাজ্যজুড়ে ভােট পরবর্তী হিংসা নিয়ে চলছে। সিবিআইয়ের অভিযান আর বিভিন্ন আর্থিক দুর্নীতির তদন্ত চালাচ্ছে। কেন্দ্রীয় সরকারের অন্য সংস্থা। আর তারই মধ্যে কলকাতায় ভবানীপুর বিধানসভা আসনের উপনির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী হওয়ায় রাজ্য-রাজনীতি সরগরম হয়ে উঠেছে।

এরই মধ্যে শনিবার ১১ সেপ্টেম্বর তারাপীঠে মা তারার চরণে পুজো দিতে এলেন রাজ্যের বর্ষীয়ান প্রার্থী সুব্রত মুখােপাধ্যায়। এদিন তারাপীঠ মন্দিরে মা তারার চরণে পুজো দিয়ে বেরিয়ে আসার পরে সাংবাদিকদের মুখােমুখি হন সুব্রত মুখােপাধ্যায়।

আর সেখানে ভবানীপুর বিধানসভা আসনের উপনির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জয় সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে, সুব্রতবাবু বলেন, আমরা এক কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি। মা তারার কাছে সবার মঙ্গল প্রার্থনা করলাম।

আগামীর কথা জানি না, তবে এই মুহূর্তে মমতাকে আটকানাের কেউ নেই। মমতা ভবানীপুর বিধানসভা আসন থেকে লক্ষাধিক ভােটে জিতবেন। ভবানীপুর আসনে মমতা। পরাজিত হবেন বলে রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘােষ যে দাবি করেছেন, সে সম্পর্কে বলতে গিয়ে সুব্রতবাবু বলেন, দিলীপ ঘােষের কথার আমি জবাব দিই না।

সেই সঙ্গে তিনি জানান যে, মন্ত্রিত্ব হারানাে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় ভবানীপুরে বিজেপি প্রার্থী হয়ে নির্বাচনী প্রচারে নামবেন না বলে তিনি শুনেছেন। বিভিন্ন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার তদন্ত নিয়ে বলতে গিয়ে তিনি বলেন, ওসব হয়ে থাকে। ভােট এলেই কেন্দ্রীয় সরকার সিবিআই, ইডি, এসব নিয়ে তদন্ত চালায়। এসব বিষয়কে গুরুত্ব দেবার কোনও প্রয়ােজনও নেই বলে তিনি এদিন জানিয়ে দেন।