বক্সিং ডে টেস্ট ম্যাচে দর্শক সংখ্যা বাড়ল

মেলবাের্ন স্টেডিয়ামে হবে ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্ট ম্যাচ।বক্সিং ডে টেস্ট ম্যাচে দর্শক সংখ্যা বাড়ানাে হচ্ছে বলে জানিয়েছে ভিক্টোরিয়া প্রশাসন।

Written by SNS Melbourne | December 11, 2020 10:00 am

মেলবাের্ন স্টেডিয়াম (ছবি: SNS Web)

আগামী ২৬ ডিসেম্বর থেকে মেলবাের্ন স্টেডিয়ামে হতে চলেছে ভারত বনাম অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্ট ম্যাচ। অর্থাৎ বক্সিং ডে টেস্ট ম্যাচে দর্শক সংখ্যা বাড়ানাে হচ্ছে বলে জানিয়েছে ভিক্টোরিয়া প্রশাসন।

প্রশাসন থেকে বলা হয়েছে, আগে মেলবাের্ন স্টেডিয়ামে খেলা দেখবার জন্য ২৫ হাজার দর্শকের প্রবেশাধিকার ছিল। কিন্তু এবারে আরও পাঁচ হাজার দর্শককে খেলা দেখবার সুযােগ করে দেওয়া হবে। এই স্টেডিয়ামে এক লক্ষ দর্শক খেলা দেখতে আসতে পারতেন। তবে করােনা অতিমারির জন্য প্রতিদিন ২৫ হাজার দর্শককে বক্সিং ডে টেস্ট ম্যাচ দেখার সবুজ সংকেত দিয়েছিল ভিক্টোরিয়া প্রশাসন।

কিন্তু করােনার প্রভাব কমে যাওয়ায় দর্শক সংখ্যা বাড়ানাের সিদ্ধান্ত নেওয়া হয়। আসলে গত ৪০ দিনে ভিক্টোরিয়ায় নতুন করে কেউই করােনায় আক্রান্ত হননি। সেই কারণে প্রশাসন থেকে এই সিদ্ধান্তের কথা ঘােষণা করা হয়।

এদিকে ১৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়ার পিঙ্ক বল টেস্ট। প্রতিদিন মাঠে ২৭ হাজার দর্শক স্টেডিয়ামে বসে খেলা দেখবার সুযােগ পাবেন। ইতিমধ্যে ভারত ও অস্ট্রেলিয়ার একদিনের ম্যাচ এবং টি-টোয়েন্টি ম্যাচ হয়ে গেছে। দু’দলের পারফরম্যান্স নিয়ে অনেক মন্তব্য করেছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। তাই দু’দলের টেস্ট ম্যাচ দেখবার জন্য দর্শকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন।