আইপিএলে মুম্বাইয়ের পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ শচীন

অসাধারণ পারফরম্যান্স করে দেখিয়ে আপাতত গতবারের চ্যাম্পিয়ন যোগ্য দল হিসেবেই ত্রয়োদশতম আইপিএলের পয়েন্ট টেবিলে প্রথম স্থান জায়গা করে নিয়েছে।

Written by SNS Delhi | October 8, 2020 4:49 pm

কেকেআর-এর উইকেটের পতনের পর মুম্বাই ইন্ডিয়ান্স-দের উচ্ছাস (Photo: IANS) শচীন তেন্ডুলকর (Photo: IANS)

অসাধারণ পারফরম্যান্স করে দেখিয়ে আপাতত গতবারের চ্যাম্পিয়ন যোগ্য দল হিসেবেই ত্রয়োদশতম আইপিএলের পয়েন্ট টেবিলে প্রথম স্থান জায়গা করে নিয়েছে। দলের ক্রিকেটারদের পারফরম্যান্স দেখে খুব খুশি প্রাক্তন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক শচীন তেন্ডুলকার।

তিনি বলেন একটা শক্তিশালী পারফরম্যান্স করে দেখিয়েছে দলের ক্রিকেটাররা। ব্যাটিং ও বোলিং দুটি বিভাগেই নিজেদের সেরা খেলাটা মেলে ধরেছে। যেমনভাবে খেলা শুরু করেছিল ঠিক তেমনভাবেই নিজেদের দাপট টা গোটা ম্যাচে ধরে রেখে কাজের কাজটা করে গেছে। আমি রোহিতদের খেলা দেখে খুব খুশি হয়েছি। পাশাপাশি সূর্যকুমার যাদব নজরকাড়া ব্যাটিং পারফরম্যান্স করে দেখিয়েছে।

এদিকে বুমরার প্রসঙ্গে বলতে গিয়ে শচীন বলেন, আমি জানতাম বুমরা ঠিক কাম ব্যাক করবে ওকে সময় দেওয়ার প্রয়োজন ছিল। দীর্ঘ লকডাউন কাটিয়ে ক্রিকেট মাঠে কামব্যাক করে নিজের সেরা খেলাটা কঠিন। সেখানে বুমরাও আস্তে আস্তে নিজেকে গুছিয়ে নিয়ে রাজস্থানের বিরুদ্ধে প্রমাণ করেছে ওর মধ্যে খেলা হারিয়ে যায়নি।

নিশ্চয়ই আগামী দিনে আরও ভাল পারফরম্যান্স করে দেখাবে বুমরা। এটা আমি বিশ্বাসের সঙ্গে আগাম বলে দিতে পারি।