করােনায় আক্রান্ত সুনীল ছেত্রী

করােনার আতঙ্ক পুরােপুরি না কাটলেও, এখন সকলেই স্বাভাবিক সাধারণ জীবন যাপন করছেন। মনের মধ্যে থেকে করােনা আতঙ্কটা। পুরােপুরি কেটে যায়নি।

Written by SNS Delhi | March 12, 2021 6:25 pm

সুনীল ছেত্রী (Photo: IANS)

করােনার আতঙ্ক পুরােপুরি না কাটলেও, এখন সকলেই স্বাভাবিক সাধারণ জীবন যাপন করছেন। মনের মধ্যে থেকে করােনা আতঙ্কটা। পুরােপুরি কেটে যায়নি। যদিও ষাটের উপর যাদের বয়স তাদের ইতিমধ্যেই করােনা ভ্যাকসিন দেওয়া হয়েছে প্রথম দফায়।

এরই মাঝে ভারতীয় ক্রীড়াজগতে বৃহস্পতিবার একটা খারাপ সংবাদ বয়ে গেল। এবার করােনায় আক্রান্ত হলেন ভারতের জাতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী স্বয়ং। সুনীল বৃহস্পতিবার দুপুরে টুইট করে নিজের করােনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন।

তবে স্বক্তির খবর যে , তিনি সুস্থ রয়েছেন এবং শরীরে সেভাবে কোনও উপসর্গ লক্ষ্য করা যায়নি। বলে রাখা ভালাে, ভারতীয় ফুটবল দলের অধিনায়ক ব্যস্ত ছিলেন আইএসএল প্রতিযােগিতায়। আর প্রতিযােগিতা শেষ হওয়ার পরই তিনি করােনায় আক্রান্ত হলেন।

মােটেই এটা খুশির খবর নয়, আমি নিজেও খুশি হতে পারছি না। তবুও সকলকে জানাচ্ছি আমি করােনায় আক্রান্ত হয়েছি। এই খারাপের মাঝেও ভালাে খবর সেটা হল আমি সুস্থ রয়েছি এবং ভাইরাসের বিরুদ্ধে লড়াই চালাচ্ছি। খুব শীঘ্রই আমাকে আবার ফুটবল মাঠে আপনারা দেখতে পাবেন।

এই প্রসঙ্গে সবাই কে ফের মনে করিয়ে দিতে চাই, সুরক্ষাবিধি মেনে চলুন এবং সুস্থ থাকুন, এমন কথাই নিজের টুইটারে লেখেন সুনীল ছেত্রী। এদিকে সকলের মনের মধ্যেই একটা প্রশ্ন উঠে যাচ্ছে সেটা হল আইএসএল প্রতিযােগিতা জৈব সুরক্ষা বলয়ের মধ্যে হয়। অন্যান্য খেলাগুলিতে সমর্থকদের প্রবেশাধিকার দেওয়া হলেও, এই প্রতিযােগিতায় দেওয়া হয়নি।

তাহলে কি করে করােনায় আক্রান্ত হলেন সুনীল। মনে করা হচ্ছে, আইএসএল শেষ হওয়ার পরই করােনায় আক্রান্ত হয়েছেন। প্রথম সারির অনেক ফুটবলারই করােনায় আক্রান্ত হয়েছেন রােনাল্ডাে থেকে নেইমাররা। একমাত্র মেসি বাদে।

তবে মেসি কেন সকলেই সুস্থ থাকুন এটাই সকলেই প্রার্থনা করছেন, এবং ভাইরাসের বিরুদ্ধে জিততে গেলে সব নিয়ম পালন মেনে চলতে হবে এখনও। হাল্কাভাবে কখনােই নেওয়া চলবে না করােনা ভাইরাসকে।