সৌরভ মােতেরাতে যাচ্ছেন খেলা দেখতে, সঙ্গে চিকিৎসক নিয়ে

ভারত ইংল্যান্ডের টি-২০ ম্যাচ শুরু হচ্ছে মােতেরা স্টেডিয়ামে। এই স্টেডিয়ামের উদ্বোধনের সময় হাজির থাকতে পারেন নি বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি।

Written by SNS Mumbai | March 11, 2021 8:38 pm

বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি (ছবি: SNS)

আগামী শুক্রবার থেকে ভারত ইংল্যান্ডের টি-২০ ম্যাচ শুরু হচ্ছে মােতেরা স্টেডিয়ামে। এই স্টেডিয়ামের উদ্বোধনের সময় হাজির থাকতে পারেন নি বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলি। সৌরভ তাই এবারে ওই স্টেডিয়ামে খেলা দেখার জন্যে যেতে চাইছেন। অবশ্যই ডাক্তারদের সঙ্গে পরামর্শ নিয়েছেন।

তিনি নিজে একা যাবেন না সঙ্গে আমেদাবাদ সফরে সঙ্গী হিসেবে থাকবেন ব্যক্তিগত চিকিৎসক। সেই কারণেই বিশ্বের বৃহত্তম ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ দেখতে যাওয়ার জন্য বুধবার কোভিড ভ্যাকসিনও নিয়েছেন সৌরভ।

আর এই প্রতিষেধক নেন বুধবার সকালে শহরের এক বেসরকারি হাসপাতালে। এখানে উল্লেখ করা যেতে পারে চলতি বছরের ২ জানুয়ারি হৃদরােগে আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ। পরীক্ষার পরে দেখা যায় তার ধমনীতে তিনটি ব্লকেজ রয়েছে।

চিকিৎসক দেবী শেঠির তত্ত্বাবধানে সৌরভের বুকে স্টেন বসানাে হয়। হাসপাতাল, থেকে কয়েক দিনের মধ্যেই সুস্থ হয়ে বাড়ি যান। আবার কিছুদিনের মধ্যেই বাড়িতেই অসুস্থ হয়ে পড়েন সৌরভ। ওইসময় আবার হাসপাতালে ভর্তি হন।

তখন আরও দুটি স্টেন বসানাে হয়েছিল বাড়িতে ফিরে এসে বাের্ডের বিভিন্ন কাজকর্ম করতেও শুরু করেন। চিকিৎসকরা বলেছিলেন সৌরভকে অবশ্যই বিশ্রামে থাকতে হবে। কিন্তু এবারে সৌরভ সুস্থ অনুভব করায় আবার ক্রিকেট মাঠে ফিরতে চাইছেন।

সেই কারণেই ভারত ইংল্যান্ড ক্রিকেট ম্যাচটি দেখতে তিনি আমেদাবাদ যাচ্ছেন। তারপরে চলতি বছরের শেষে ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে টি-২০ বিশ্বকাপ। সেই বিশ্বকাপের আয়ােজন এখন থেকেই শুরু করতে চাইছেন।