রােহিত অস্ট্রেলিয়া সফরে যেতে পারেন

আইপিএল টুর্নামেন্ট চলাকালীন অস্ট্রেলিয়া সফরের জন্যে দলের খেলােয়াড়দের নাম ঘােষণা করে বাের্ড। তখন হিটম্যান রােহিত শর্মার নাম বাদের তালিকায় থেকে যায়।

Written by SNS Mumbai | November 9, 2020 1:44 am

বাংলাদেশের বিরুদ্ধে শতরান করার পর রোহিত শর্মা (Photo: Paul ELLIS / AFP)

চোট থেকে মুক্তি পাওয়ার পরে আবার মুম্বই ইন্ডিয়ান্স দলের অধিনায়ক রােহিত শর্মা আবার মাঠে ফিরে এসেছেন। এমন কী শেষ দুটি ম্যাচে অধিনায়কের ভূমিকা দারুণ ভাবে প্রকাশ করেছেন। রােহিত মাঠে ফিরে আসাতে বাের্ড কর্মকর্তারা অন্য চিন্তা ভাবনা শুরু করে দিয়েছেন। অস্ট্রেলিয়া সফরে রােহিতকে উড়িয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা কষা হচ্ছে।

ইতিমধ্যে মঙ্গলবারের ফাইনাল খেলবার জন্যে রােহিত শর্মার তৈরি। ফাইনালের দু-দিন বাদে ভারতীয় দল অস্ট্রেলিয়া উড়ে যাবে। একই বিমানে রােহিতকে দেখতে পাওয়া গেলে অবাক হওয়ার কোনও কারণ থাকবে না। জানা গেছে ২৭ নভেম্বর থেকে শুর একদিনের সিরিজে রােহিতকে বিশ্রাম দেওয়া হতে পারে। টি টোয়েন্টি সিরিজ চলাকালীন দেশে ফিরে আসার সম্ভাবনা রয়েছে।

২৭ ডিসেম্বর থেকে টেস্ট সিরিজ শুরু হওয়ার আগে আবার দলের সঙ্গে যুক্ত হবে। আশা করা যায় রােহিত শর্মা পুরােপুরি সুস্থ হয়ে উঠবেন। আইপিএল টুর্নামেন্ট চলাকালীন অস্ট্রেলিয়া সফরের জন্যে দলের খেলােয়াড়দের নাম ঘােষণা করে বাের্ড। তখন হিটম্যান রােহিত শর্মার নাম বাদের তালিকায় থেকে যায়। রোহিত নিজেও বলেছেন এই মুহূর্তে শারীরিক দিক থেকে আর অসুবিধা নেই। রােহিত শর্মার ভক্তরা এই খবরে খুসি। এমন কী সুনীল গাভাসকার বলেছেন, রােহিত ফিট। এখন আর অন্য কোনও কথা চিন্তা না করে দলে সঙ্গে সহযােগিতা করতে পারবেন। এটাই বড় খবর।