জার্সিতে ফিরছে 92-র ছোঁয়া, জল্পনা সত্যি হলো নতুন রেট্রো জার্সি পরে ধাওয়ানের করা ছবি পোস্ট দেখে

নতুন ‘রেট্রো’ জার্সি পড়ে মাঠে নামতে চলেছেন।আর নতুন জার্সি পড়ে সেই ছবি শেয়ার করলেন শিখর ধাওয়ান।তিনি লেখেন, নতুন জার্সি পড়ে খেলতে নামার আনন্দটাই আলাদা।

Written by SNS Delhi | November 25, 2020 4:12 pm

শিখর ধাওয়ান (ছবি: SNS)

জল্পনা সত্যি হতে চলেছে। আসন্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সীমিত ওভারের সিরিজে ভারতীয় দল নতুন ‘রেট্রো’ জার্সি পড়ে মাঠে নামতে চলেছেন। আর নতুন জার্সি পড়ে সেই ছবি শেয়ার করলেন শিখর ধাওয়ান। এবং তিনি লেখেন, নতুন জার্সি পড়ে খেলতে নামার আনন্দটাই আলাদা। এবং এই জার্সি আমাদের সিরিজ জিততে অনুপ্রেরণা জোগাবে।

আইপিএল শেষ করার পর বুধবার রাতেই অস্ট্রেলিয়া সফরের জন্য বেরিয়ে পড়েছিল বিরাট ব্রিগেড। আর বৃহস্পতিবার ভারতয়ি দল সিডনি পৌঁছে গিয়েছে। এখানেই কোয়ারেন্টাইনে থাকবে ভারতীয় ক্রিকেটাররা। করােনা পরবর্তী সময়ে অস্ট্রেলিয়া সফর দিয়েই আন্তর্জাতিক আসরে কামব্যাক করবে ভারতীয় ক্রিকেটাররা। তবে, ক্যাঙারুদের দেশে এবারে নতুন লুকে দেখা যাবে বিরাট কোহলিদের। ফিরল ৯২-র ছোঁয়া। আসন্ন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের এবং টি টোয়েন্টি সিরিজে ভারতীয় দল নতুন ‘রেট্রো’ জার্সিতে মাঠে নামতে চলেছেন বিরাটরা।

দুবাই থেকে অস্ট্রেলিয়া সফরের উদ্দেশ্যে রওনা দেওয়ার জন্য ভারতীয় ক্রিকেটাররা প্রত্যেকেই পিপিই কিট পরে নানান মুডে নিজেদের ছবি সােশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। এবার শােনা যাচ্ছে বিরাটরা নাকি কপিল-আজহারদের সময়কার জার্সি পড়ে মাঠে নামতে চলেছে। অনেকটাই সেই ধাচেই বানানাে হয়েছে নতুন জার্সি। এই খবর নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তেই এখন তা ভাইরাল হয়ে গিয়েছে।

ভারতীয় দলের নীল জার্সি নাকি আরও গাঢ় নীল রঙের চলেছে। অনেকটা ৯২ সালের বিশ্বকাপের মতাে জার্সি পড়ে মাঠে নামবেন কোহলিরা। ইতিমধ্যে সেই জার্সির ছবি সােশ্যাল মিডিয়ায় ছেড়ে গিয়েছে। যদিও বিসিসিআইয়ের তরফে এখনও এ ব্যাপারে কিছু বলা হয়নি।

২৭ নভেম্বর থেকে ভারতীয় ক্রিকেটাররা অস্ট্রেলিয়া সফর শুরু করবে টি-টোয়েন্টি সিরিজের মধ্যে দিয়ে। ইতিমধ্যে অস্ট্রেলিয়া ঘরের মাঠে নতুন জার্সি পড়ে খেলতে নামছে তার ছবি প্রকাশ পেয়েছিল বুধবার। এবার ভারতীয় দলও কি নতুন জার্সিতে মাঠে নামতে চলেছে তা জানার জন্য প্রত্যেকেই অধীর আগ্রহে রয়েছেন।

শোনা যাচ্ছে, আকাশি নীল রংয়ের পরিবর্তে নতুন জার্সিতে থাকছে নীলের অন্য শেড। কাধের কাছে সবুজ, লাল ও সাদা রংয়ের তিনটি লাগও আছে। আগে ভারতীয় দলের কিট পনসর ছিল নাইকি। এখন নাইকির বদলে এমপিএল নতুন কিট স্পনসার হয়েছে। নতুন কিট স্পনসার হয়ে ১৯৯২ সালের বিশ্বকাপের জার্সি মিলিয়ে আনা হযােছে। এমন প্রত্যেকেই বিসিসিআইয়ের দিলে তাকিয়ে রয়েছে কারণ বিসিসিআইয়ের পক্ষ থেকে এমন কোন সবুজ ইঙ্গিত বা ছবি প্রকাশ করা হয়নি।