ভারত-পাক ম্যাচেও বৃষ্টির ভ্রুকুটি

কে ভেবেছিল একদিনের ক্রিকেট প্রতিযােগিতার বৃহত্তম উৎসব বিশ্বকাপে খেলা নয় আবহাওয়াই এখন সকলের মনে চিন্তা হয়ে দাঁড়িয়েছে।

Written by SNS Manchester | June 15, 2019 4:13 pm

ভারত-পাক ম্যাচে বাঁধা হয়ে দাঁড়াতে পারে বৃষ্টি (Photo by Dibyangshu Sarkar / AFP)

কে ভেবেছিল একদিনের ক্রিকেট প্রতিযােগিতার বৃহত্তম উৎসব বিশ্বকাপে খেলা নয় আবহাওয়াই এখন সকলের মনে চিন্তা হয়ে দাঁড়িয়েছে। ৩০ মে টুর্নামেন্ট শুরুর পর থেকে বেশ কিছু ক্রিকেটার নজরকাড়া পারফরমেন্স করলেও চলতি বিশ্বকাপ ক্রিকেটে বৃষ্টির অভিশাপ যেন কিছুতেই আর যাচ্ছে না।

বৃহস্পতিবার পর্যন্ত আঠেরােটি ম্যাচের মধ্যে চারটি ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে গেছে অথবা পরিত্যক্ত হয়েছে। যা বিশ্বকাপের ইতিহাসে আগে কখনাে হয়নি।

স্বভাবতই প্রত্যেকের নজর এখন আরও একটি হাইভােল্টেজ ম্যাচের দিকে। আগামী রবিবার ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ডে ভারত এবং পাকিস্তান মুখােমুখি হওয়ার অপেক্ষায়।

রবিবার ভারত-পাকিস্তান ম্যাচও কিন্তু বৃষ্টির আশঙ্ক মুক্ত নয়। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে হালকা বৃষ্টি থেকে বৃষ্টির সম্ভাবনা ৭০ শতাংশ পর্যন্ত। ১৫-২৫ কিলােমিটার বেগে হাওয়া বইবে। তবে আবহাওয়া অফিসের ধারণা ভারত-পাক ম্যাচটি ভারত-নিউজিল্যান্ড ম্যাচের মতাে সম্পূর্ণ পরিত্যক্ত না হলেও সেদিনের খেলায় বৃষ্টি একটা ভূমিকা পালন করবে।