হাজারতম জয় তুলে নিয়ে গর্বিত রাফায়েল নাদাল

‘আমি গর্ব অনুভব করছি, এটা আমার টেনিস কেরিয়ারে বিরাট সাফল্য।এটা মুখে বলে বা পাতায় কলমে লিখে আমি বােঝাতে পারব না,’ হাজারতম জয়ের পর জানালেন রাফায়েল নাদাল।

Written by SNS Paris | November 6, 2020 3:18 am

রাফায়েল নাদাল (ছবি: William WEST / AFP)

‘আমি গর্ব অনুভব করছি, এটা আমার টেনিস কেরিয়ারে একটা বিরাট সাফল্য। এটা মুখে বলে বা পাতায় কলমে লিখে আমি বােঝাতে পারব না,’ এমন কথাই জানালেন রাফায়েল নাদাল, তার টেনিস কেরিয়ারে সিঙ্গলসের খেলায় হাজারতম জয় তুলে নেওয়ার পর।

প্যারিস মাস্টার্স টেনিস প্রতিযােগিতায় কুড়িবারের গ্র্যান্ড স্লাম খেতাব বিজয়ী প্যানিশ টেনিস তারকা নাদাল জয় তুলে নিলেন ৪-৬, ৭-৬ ( ৭/৫ ), ৬-৪ সেটে। টেনিস জগতে চতুর্থ খেলােয়াড় হিসাবে নাদাল এই ক্লাবে নিজের নাম নথিভুক্ত করে ফেলল।

হাজারতম জয় তুলে নেওয়ার তালিকায় জিমি কস (১,৫৫৭ টি ম্যাচে ১,২৭৪ টি ) প্রথম স্থানে রয়েছেন। এছাড়া দ্বিতীয়স্থানে রজার ফেদেরার (১,৫১৩ টি ম্যাচে, ১,২৪২ টি), তৃতীয়স্থানে ইভান লেন্ডেন এবং চতুর্থস্থানে উঠে এলেন রাফায়েল নাদাল।

‘ এটা আমার কাছে গর্বের মুহূর্ত। কারণ আমি অনেক যুদ্ধ জয় করে আজ এই জায়গায় পৌঁছতে পেরেছি। তাই নিজের খেলা নিয়ে এবং জয় তুলে নেওয়া নিয়ে আমি খুব গর্বিত বোধ করছি কারণ, আমি আমার কেরিয়ারে অনেক ধাক্কা খেয়েছি। আর চোটের জন্য আমাকে অনেক প্রতিযোগিতা থেকে নিজের নাম সরিয়ে নিতে হয়েছে। সেখানে আমি তারপরেও এই জায়গায় পৌঁছাতে পেরেছি। সত্যি এটা ভাবলেই আমার খুব ভালাে লাগছে।

আগামিদিনে আমি এইভাবে নিজের খেলার ধারাবাহিকতা বজায় রেখে আরাে সামনের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করব, ‘এমন কথাই বললেন রাফায়েল নাদাল।